আরও ৪৪ হাজার কোভিড পজিটিভ ২৪ ঘণ্টায়, দেশের মোট আক্রান্ত ৯১ লক্ষ পার

দ্য ওয়াল ব্যুরো: গত ২৪ ঘণ্টায় ভারতে করোনায় আক্রান্ত হয়েছেন ৪৪,০৫৯ জন। কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ৫১১ জনের। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৪১,০২৪ জন। গতকালের তুলনায় অ্যাকটিভ কেস বেড়েছে ২৫২৪। গত ২৪ ঘণ্টায় দেশে কোভিড টেস্ট করানো হয়েছে ৮,৪৯,৫৯৬ জনের।

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের বুলেটিন অনুসারে ভারতে এখন করোনা আক্রান্তের সংখ্যা মোট ৯১,৩৯,৮৬৫। এ যাবৎ দেশে করোনায় মৃত্যু হয়েছে ১,৩৩,৭৩৮ জনের। কোভিড সংক্রমণ সারিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৮৫,৬২,৬৪১ জন। দেশে এখন অ্যাকটিভ কেস ৪,৪৩,৪৮৬। দেশে এখন সুস্থতার হার ৯৩.৬৮ শতাংশ এবং মৃত্যুহার ১.৪৬ শতাংশ।

মহারাষ্ট্র, কর্নাটক, অন্ধ্রপ্রদেশ, তামিলনাড়ু, উত্তরপ্রদেশ ও দিল্লি, এই ছয় রাজ্যেই ক্রমান্বয়ে করোনা আক্রান্তের সংখ্যা সবচেয়ে বেশি।

মহারাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছেন ১৭,৮০,২০৮ জন। সংক্রমণে মৃত্যু হয়েছে ৪৬,৬২৩ জনের। সুস্থ হয়েছেন ১৬,৫১,০৬৪ জন। মহারাষ্ট্রে অ্যাকটিভ কেস ৮২,৫২১।

কর্নাটকে করোনা আক্রান্তের সংখ্যা ৮,৭৩,০৪৬। মৃত্যু হয়েছে ১১,৬৫৪ জনের। সুস্থ হয়েছেন ৮,৩৬,৫০৫ জন। কর্নাটকে অ্যাকটিভ কেস ২৪,৮৮৭।

অন্ধ্রপ্রদেশে করোনা আক্রান্ত হয়েছেন ৮,৬২,২১৩ জন। সংক্রমণে মৃত্যু হয়েছে ৬৯৩৮ জনের। সংক্রমণ সারিয়ে সুস্থ হয়েছেন ৮,৪১,০২৬ জন। অন্ধ্রপ্রদেশে অ্যাকটিভ রোগীর সংখ্যা ১৪,২৪৯।

তামিলনাড়ুতে করোনা আক্রান্তের সংখ্যা ৭,৬৯,৯৯৫। কোভিড সংক্রমণে মৃত্যু হয়েছে ১১,৬০৫ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৭,৪৫,৮৪৮ জন। তামিলনাড়ুতে অ্যাকটিভ কেস ১২,৫৪২।

উত্তরপ্রদেশে করোনা আক্রান্তের সংখ্যা ৫,২৬,৭৮০। সংক্রমণে মৃত্যু হয়েছে ৭৫৫৯ জনের। সুস্থ হয়েছেন ৪,৯৫,৪১৫ জন। উত্তরপ্রদেশে অ্যাকটিভ কেস ২৩,৮০৬।

দিল্লিতে করোনা আক্রান্তের সংখ্যা ৫,২৯,৮৬৩। সংক্রমণে মৃত্যু হয়েছে ৮৩৯১ জনের। সুস্থ হয়ে উঠেছেন ৪,৮১,২৬০ জন। রাজধানী শহরে অ্যাকটিভ রোগীর সংখ্যা ৪০,২১২।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More