রূপকথায় কি তবে ফাটলই ধরল! নুসরতকে বিবাহবিচ্ছেদের নোটিস পাঠালেন নিখিল!

দ্য ওয়াল ব্যুরো: রূপকথার গল্পে চিড় আগেই ধরেছিল। এখন ধীরে ধীরে তা বড়সড় ফাটলের চেহারা নিচ্ছে। নুসরত-নিখিল প্রেম কাহিনিতে অন্য পথে বাঁক নিয়েছে। তাতে ক্রমশই সুস্পষ্ট হয়ে উঠছে নুসরত-যশের রসায়ন। সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে চর্চাও বিস্তর। তবে সম্পর্কে ফাটল ধরলেও নুসরত বা নিখিল কেউই এতদিন পরস্পর বিরোধী কোনও পোস্ট করেননি। কাদা ছোড়ছুড়ি করতেও দেখা যায়নি। কিন্তু এখন একটি জল্পনা ঘুরপাক খাচ্ছে সংবাদমাধ্যম থেকে সোশ্যাল মিডিয়ায়। স্ত্রী নুসরত জাহানকে নাকি বিবাববিচ্ছেদের নোটিস পাঠিয়েছেন নিখিল জৈন।

আঁচ আগে থেকেই পাওয়া যাচ্ছিল। নুসরতের কাছে বিবাহবিচ্ছেদের দাবি জানাতে পারেন নিখিল, এমন কানাঘুষো চলছিলই। তবে বাস্তবেই তা হয়েছে কিনা সে ব্যাপারে খোলাখুলি কিছু জানাতে চাননি নিখিল।

ইনস্টাগ্রামে সব সময়েই সক্রিয় নিখিল জৈন। তবে সেখানেও এ ব্যাপারে কিছু পোস্ট করতে দেখা যায়নি তাঁকে। নিখিল নুসরতের জীবনে যে তৃতীয় ব্যক্তি ঢুকে গেছে এ নিয়ে নেটিজেনদের মধ্যে আর কোনও সন্দেহ নেই। কান পাতলেই শোনা যায় ঘর ভাঙার গুঞ্জন। সেই জল্পনাকে বারবার উস্কে দিচ্ছে নুসরত ও নিখিলের ইনস্টাগ্রাম হ্যান্ডেলও। দুজন-দুজনকে ছাড়াই বেড়াতে যাচ্ছেন, আগে যেখানে সুখী দাম্পত্য জীবনের ছবি ফুটে উঠত, সেখানে এখন ছবিতে উঠে আসে কিছু ধারালো বক্তব্য! বোঝায় যায়, দুজনের মধ্যে শুরু হয়ে গেছে ঠান্ডা লড়াই। কেউ এ বিষয়ে তেমনভাবে মুখ না খুললেও সোশ্যাল মিডিয়া পোস্ট কিন্তু বুঝিয়ে দেয়, তাঁদের সম্পর্কে আর সেই উষ্ণতা নেই!

নিখিল-নুসরত সম্পর্কের ভাঙন যত স্পষ্ট হয়েছে ততই যশ-নুসরত সঙ্গে সম্পর্কের রসায়ন গাঢ় হতে দেখা গিয়েছে। দক্ষিণেশ্বর মন্দির চত্বরে যশকে নিয়ে নুসরতের উপস্থিতি, সেই জল্পনাকে আরও উস্কে দিয়েছে। কিছুদিন আগেই ‘ডিকশনারি’র প্রিমিয়ারে নুসরতের সঙ্গে জুটি বেঁধে এসেছিলেন যশ দাশগুপ্ত। একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন টলিউডের উঠতি ‘পাওয়ার কাপল’। নুসরতের সঙ্গে যশের উপস্থিতি বুঝিয়ে দিয়েছিল তাঁর জীবনের পরিবর্তিত লেখচিত্র। তবে নিখিল কিন্তু তাঁর মতোই আছেন, ঠিক আগে যেমনটা ছিলেন। ভালোবাসার দিনে ইনস্টাগ্রামে পোস্ট করে সে ইঙ্গিতই দিয়েছিলেন। এখন নিখিল-নুসরত বিচ্ছেদ কি সত্যিই হবে? নুসরতের জীবনেও কি নতুন অধ্যায় শুরু হতে চলেছে, সেটাই দেখার।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More