মোহন ভাগবত করোনা আক্রান্ত, ভর্তি হাসপাতালে

দ্য ওয়াল ব্যুরো: এবার কোভিডে আক্রান্ত হলেন রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘের সরসঙ্ঘ চালক মোহন ভাগত। তাঁকে ভর্তি করা হয়েছে নাগপুরের একটি বেসরকারি হাসপাতালে।

শুক্রবার বেশি রাতে আরএসএস-এর তরফে একটি বিবৃতিতে বলা হয়েছে, কোভিডের বিভিন্ন উপসর্গ থাকায় মোহন ভাগবতকে হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। মোহন ভাগবতের শারীরিক অবস্থা স্থিতিশীল বলেও জানিয়েছে সঙ্ঘ।

এর আগে গত বছর কোভিড পর্বে লকডাউনের গোড়ার দিকে নাগপুরের আরএসএস সদর দফতরে বেশ কয়েকজন প্রচারক ও স্বয়ংসেবকের কোভিড ধরা পড়েছিল। তবে সেবার মোহন ভাগবতকে ছুঁতে পারেনি কোভিড।

করোনার বাড়বাড়ন্তর কারণেই গতবার সঙ্ঘের বার্ষিক সমাবর্তন অনুষ্ঠান হয়নি। তার বদলে নিউ নর্মালে দেশজুড়ে বিশিষ্টজনদের সঙ্গে বিশেষ সম্পর্ক অভিযানে বেরিয়েছিলেন আরএসএস নেতৃত্ব। তারই অংশ হিসাবে মিঠুন চক্রবর্তীর বাড়ি গিয়েছিলেন ভাগবত। এসেছিলেন কলকাতাতেও।

প্রসঙ্গত, গত ৭ মার্চ কোভিড টিকার প্রথম ডোজ নিয়েছিলেন ভাগবত। ওই একই দিনে টিকা নিয়েছিলেন আরএসএস-এর সাধারণ সম্পাদক সুরেশ ভাইয়াজি জোশীও।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More