মারাত্মক গাড়ি দুর্ঘটনা, অল্পের জন্য প্রাণে বাঁচলেন স্যামুয়েল এটো

দ্য ওয়াল ব্যুরো: অল্পের জন্য প্রাণে বেঁচে গেলেন বিশ্ব ফুটবলের মহাতারকা স্যামুয়েল এটো। প্রাক্তন চেলসি ও বার্সেলোনা ফরোয়ার্ড এক মারাত্মক গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন। তাঁর গাড়ি সম্পূর্ণভাবে বিধ্বস্ত হলেও কোনওক্রমে বেঁচে গিয়েছেন ক্যামেরুনের এই কিংবদন্তি।

তাঁর এই খবরটি প্রথম জানিয়েছেন ক্যামেরুনের নামী ক্রীড়া সাংবাদিক মার্টিন ক্যামাস। তিনি ঘটনা ঘটার পরেই টুইটারে ভেঙেচুরে যাওয়া ওই গাড়ির ছবি আপলোড করে দেন। তারপর ক্যামেরুনের বাকি সংবাদমাধ্যম জানিয়েছে, পশ্চিম ক্যামেরুনের অঞ্চল এনকোসাবা থেকে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন বার্সেলোনা, ইন্টার মিলান ও চেলসির নামী এই স্ট্রাইকার।

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মার্টিন ক্যামাস জানান, ‘‘আমাদের সুপারস্টার এটো ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছেন কয়েক ঘণ্টা আগে। পশ্চিম ক্যামেরুনের এক অনুষ্ঠান শেষে ফেরার সময় দুর্ঘটনার শিকার হন।’’

এটোর সঙ্গে বেশ কয়েকবার কথা বলেছেন ওই সাংবাদিক ক্যামাস। তিনি জানিয়েছেন, হাসপাতালে এটো সুস্থ আছেন এবং চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা–নিরীক্ষা করেছেন শরীরের কোথাও কোনও ক্ষতি হয়েছে কি না, তা নিশ্চিত হতে। তিনি বাঁচলেও তাঁর সাধের গাড়িটি যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, তাতে এটো প্রেমীদের রক্ত হিম হয়ে গিয়েছে।

মিডিয়া সূত্রে জানা গিয়েছে, এক বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন এটো। সেখান থেকে ফেরার পথে একটি গণপরিবহনের সঙ্গে সংঘর্ষ ঘটে তাঁর গাড়ির। দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সাংবাদিক ক্যামাস পরে তাঁর সুস্থতার খবর নিশ্চিত করে টুইট করতে সকলের স্বস্তি হয়।
এটো আফ্রিকান ফুটবলের অন্যতম কিংবদন্তি। চারবারের বর্ষসেরা ফুটবলার তিনি। বার্সেলোনা ও ইন্টারের হয়ে জিতেছেন চ্যাম্পিয়ন্স লিগ। বার্সায় থাকতে আক্রমণভাগে রোনাল্ডিনহো ও ডেকোর সঙ্গে দারুণ বোঝাপড়া ছিল তাঁর। এরপর লিওনেল মেসি, ইনিয়েস্তাদের সঙ্গেও বহুদিন এক সঙ্গে খেলেছেন। ইতিহাসের দ্বিতীয় ফুটবলার হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের দুটি ফাইনালে গোল আছে তাঁর। প্রসঙ্গত, ক্যামেরুন জাতীয় দলেও তিনি সর্বোচ্চ গোলদাতা। ১১৮টি ম্যাচে করেছেন ৫৬টি গোল। গতবছরই তিনি পেশাদার ফুটবল ছাড়েন।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More