বাগানে নতুন স্ট্রাইকার, তাজিকিস্তানের কমরনকে সই করালো সবুজ-মেরুন

দ্য ওয়াল ব্যুরো: সালভাদোর মার্টিনেজ পেরেজের বদলি হিসেবে আগেই বাবা দিওয়াকারকে সই করিয়েছিল মোহনবাগান। এবার জুলেন কলিনাসের পরিবর্তও পেয়ে গেল তারা। সই করানো হল তাজিকিস্তানের স্ট্রাইকার কমরন তুরসুনভকে।

গোকুলাম কেরলের বিরুদ্ধে হাঁটুতে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন মোহনবাগানের নির্ভরযোগ্য ফুটবলার জুলেন কলিনাস। পরে এমআরআই করে দেখা যায় এসিএল ছিঁড়েছে কলিনাসের। এই মরসুমে আর খেলতে পারবেন না স্প্যানিশ তারকা। একথা জানার পরেই কলিনাসকে ছেড়ে দেন বাগান কর্তারা। খোঁজ শুরু হয় পরিবর্ত স্ট্রাইকারের। সেই সমস্যা মিটল। শনিবার নতুন স্ট্রাইকার সই করানোর কথা জানিয়ে দেওয়া হয় ক্লাবের তরফে।

 

শনিবার ক্লাবের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে জানানো হয়েছে, তাজিকিস্তানের স্ট্রাইকার কমরন তুরসুনভকে সই করিয়েছে মোহনবাগান। ২৩ বছরের এই স্ট্রাইকার তাজিকিস্তানের রেজার- তাদ আজতুরসুনজোদা ক্লাবে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। সেখানে ৫৭ ম্যাচে ২৩ গোল করার পরে ২০১৮ সালে ইশতিকলল এফসিতে সই করেন তিনি।

২০১৮ সালেই তাজিকিস্তানের জাতীয় দলে খেলেছেন এই স্ট্রাইকার। ২ অক্টোবর নেপালের বিরুদ্ধে অভিষেক হয় তাঁর। তারপর থেকে নিয়মিত দেশের হয়ে খেলেন কমরন। ইন্টারকন্টিনেন্টাল কাপে ভারতের বিরুদ্ধেও গোল রয়েছে এই তরুণ স্ট্রাইকারের।

ক্লাবের তরফে জানানো হয়েছে, বিরতির পর জানুয়ারির ট্রান্সফার উইন্ডো খুললেই দলের সঙ্গে যোগ দেবেন কমরন। তিনি আসায় বাবা দিওয়াকারের সঙ্গে এবার জোড়া স্ট্রাইকার পেল বাগান। এখন দেখার সবুজ-মেরুনের এই জোড়া ফলা কী জাদু দেখান।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More