‘স্বপ্ন সত্যি হলো, মেসি বিশ্বের সেরা ফুটবলার’, বার্সার মাঠে বসে খেলা দেখে মন্তব্য দ্রাবিড়ের

দ্য ওয়াল ব্যুরো : মাঠে ফুল-ফোটাচ্ছেন মেসি-সুয়ারেজ। ক্যাম্প নৌ’এর গ্যালারি উত্তাল। আর ঠিক তখনই দেখা গেল ভিআইপি বক্সে বসে শান্তমনে খেলা দেখছেন এক ভদ্রলোক। ক্রিকেট মাঠে তাঁর ব্যাটিং দেখে সবাই অবাক হলেও ফুটবল মাঠে এর আগে তাঁকে তেমনভাবে কেউ দেখেননি। কিন্তু শনিবার রাতের বার্সেলোনা গ্যালারিতে সেই ছবিটাও দেখা গেল। মেসি-সুয়ারেজদের খেলা দেখতে পুরো পরিবার নিয়ে সেখানে হাজির হয়েছেন ভারতীয় ক্রিকেটের ‘দ্য ওয়াল’ রাহুল দ্রাবিড়।

আইএসএল চ্যাম্পিয়ন বেঙ্গালুরু এফসির ব্র্যান্ড অ্যাম্বাসেডর দ্রাবিড়। কিন্তু তিনি যে ফুটবলের এত বড় ভক্ত, তা এর আগে হয়তো অতি বড় দ্রাবিড় সমর্থকেরও জানা ছিল না। ম্যাচের পর বার্সেলোনার তরফে তাঁর নাম লেখা বার্সা জার্সি তুলে দেওয়া হলো দ্রাবিড়ের হাতে। নিজের অভিজ্ঞতার কথাও শেয়ার করলেন তিনি। সবকিছুই বার্সার অফিসিয়াল ফেসবুক পেজে শেয়ার করা হলো।

বার্সার জার্সি হাতে দ্রাবিড় বলেন, “এই সম্মান পেয়ে আমি খুব আনন্দিত। আমার জীবনের অন্যতম বড় স্বপ্ন ছিল ক্যাম্প নৌতে এসে খেলা দেখা। সেটা আজ পূর্ণ হলো। গ্যালারির অভিজ্ঞতা দারুণ। পুরো পরিবারকে সঙ্গে নিয়ে খেলা দেখলাম।” এরপরেই বার্সার দুই প্রধান ফুটবলার মেসি-সুয়ারেজের প্রশ্নংসা করেন দ্য ওয়াল। রাহুল বলেন, “মেসি-সুয়ারেজের মতো ফুটবলারদের খেলা সামনে থেকে দেখা এক অবিস্মরণীয় অভিজ্ঞতা। বার্সেলোনাকে ধন্যবাদ জানাই আমাদের এভাবে অভ্যর্থনা করার জন্য। দারুণ সময় কাটালাম।”

মেসি যে দ্রাবিড়ের পছন্দের ফুটবলার তাও জানা গেল এ দিন। তিনি বলেন, “মেসি একজন জিনিয়াস। ফুটবলা নিয়ে তিনি যা করেন, তা সামনে থেকে দেখা এক অদ্ভুত অভিজ্ঞতা। একটা জিনিস আমার খুব ভালো লাগলো। বল নিয়ে মেসি দুরন্ত ফুটবলার তো বটেই, বল ছাড়াও তিনি যে কত বড় মাপের ফুটবলার তা এ দিন দেখতে পেলাম। কীভাবে তিনি জায়গা নিয়ে নেন, সেটা সত্যিই দেখার। আমার মনে হয় না, বিশ্বে মেসির থেকে ভালো ফুটবলার কেউ আছে।”

দ্রাবিড়ের মাঠে থাকার দিনেই মেসি-সুয়ারেজের গোলে ২-০ ব্যবধানে অ্যাটলেটিকো মাদ্রিদকে হারিয়ে লিগের লড়াইয়ে আরও এগিয়ে গেল বার্সা। এই মুহূর্তে ৩১ ম্যাচে তাদের পয়েন্ট ৭৩। দু’নম্বরে থাকা অ্যাটলেটিকোর থেকে ১১ পয়েন্ট বেশি। বাকি আর সাত ম্যাচ। এ দিনের জয়ের পর বলা যেতেই পারে ২৬ নম্বর লা লিগা ট্রফি বার্সা ড্রেসিং রুমে ঢোকা এখন শুধু সময়ের অপেক্ষা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More