বিজেপির রথযাত্রা আটকাতে তৃণমূলের পথ অবরোধ, ধুন্ধুমার উত্তরপাড়ায়

দ্য ওয়াল ব্যুরো: বিজেপির পরিবর্তন যাত্রা যে পথে এগোচ্ছে সেই রাস্তাই অবরোধ করে বসল তৃণমূল। যা নিয়ে ধুন্ধুমার কাণ্ড বাঁধল হুগলির উত্তরপাড়ায়। পুলিশের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পড়ল তৃণমূল-বিজেপি কর্মীসমর্থকরা।

মঙ্গলবার সকালে উত্তরপাড়া কলেজ বাসস্ট্যান্ড থেকে পরিবর্তন যাত্রা শুরু করে বিজেপি। উপস্থিত ছিলেন তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া বিধায়ক প্রবীর ঘোষাল ও জেলা বিজেপির নেতৃত্ব। জিটি রোড দিয়ে ক্রাউন গেট, খেয়া ঘাট পেরিয়ে শখের বাজারের কাছে পৌঁছতেই আটকে যায় বিজেপির মিছিল।

দেখা যায় রাস্তার উপর বেঞ্চ পেতে বসে পড়েছেন স্থানীয় তৃণমূলের কর্মীরা। ওদিকে তখন কয়েক ফুট দূরে দাঁড়িয়ে বিজেপির মিছিল। ওই সময়ে মাত্র কয়েকজন পুলিশকর্মী উপস্থিত ছিলেন। পরিস্থিতি সামাল দিতে কার্যত হিমশিম খেতে হয় তাঁদের। শুরু হয় দু’পক্ষের বচসা। তারপরই হাতাহাতিতে গড়ায়। উত্তরপাড়া থানার বিরাট বাহিনী পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তৃণমূলের কর্মীদের রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়। তারপর ফের শুরু হয় মিছিল।

এদিন প্রবীর ঘোষাল বলেন, “সারা রাজ্যেই পরিবর্তন যাত্রা ঘিরে মানুষের মধ্যে ব্যাপক উন্মাদনা দেখা যাচ্ছে। আজকে উত্তরপাড়াতেও হাজার হাজার মানুষ রাস্তায় নেমেছেন। আটটা তৃণমূলের ছেলে আটকানোর চেষ্টা করে। কিন্তু পরে তারাও বুঝতে পারে মানুষের এই স্রোতকে আটকানো যাবে না। পরিবর্তনের রথ ছুটবেই।”

বিকেলে বিজেপির রথ পৌঁছবে রিষড়ায়। সেখানে সভায় বক্তৃতা দেওয়ার কথা বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। সন্ধের পর রথ পৌঁছবে বৈদ্যবাটিতে। সেখানে উপস্থিত থাকার কথা রাজীব বন্দ্যোপাধ্যায়ের। মোট তিনটি বিধানসভা কভার করবে এই পরিবর্তনযাত্রা। উত্তরপাড়া, শ্রীরামপুর এবং চাঁপদানি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More