নারদ কাণ্ডে ফিরহাদকে গ্রেফতার করল সিবিআই, প্রবল উত্তেজনা চেতলায়

দ্য ওয়াল ব্যুরো: গত সোমবার রাজ্যের মন্ত্রী হিসাবে শপথ নিয়েছেন ফিরহাদ হাকিম। আজ সোমবার সকাল সকাল ফিরহাদের বাড়িতে পৌঁছে গেল সিবিআইয়ের টিম। বিশাল কেন্দ্রীয় বাহিনী দিয়ে তাঁর বাড়ি ঘিরে রেখে নারদ কাণ্ডে গ্রেফতার করা হল তাঁকে।

এদিন চেতলায় ফিরহাদের বাড়িতে সিবিআই টিম পৌঁছয় সকাল সাড়ে ৮ টা নাগাদ। তাঁকে যে গ্রেফতার করা হয়েছে সে কথা নিজেই জানিয়েছেন ফিরহাদ তথা ববি। সিবিআইয়ের গাড়িতে ওঠার আগে তিনি বলেন, নারদ কাণ্ডে তাঁকে গ্রেফতার করা হয়েছে। তাঁর কথায়, “আমরা আদালতে এটা লড়ে নেব।” পরিবহণ মন্ত্রী জানিয়েছেন, তাঁকে আগাম কোনও নোটিস দেওয়া হয়নি। তাঁকে গ্রেফতারের ব্যাপারে বিধানসভার স্পিকারের কোনও অনুমতি নেওয়া হয়নি।

এদিন ববি হাকিমের বাড়িতে সিবিআই টিম পৌঁছনোর খবর পেতেই চেতলা সেন্ট্রাল রোডে জড়ো হতে শুরু করেন তৃণমূল কর্মীরা। ব্যাপক উত্তেজনা তৈরি হয় এলাকায়। তদন্ত এজেন্সির গোয়েন্দারা যে গাড়িতে মন্ত্রীকে তোলেন সেটিও আটকে দেওয়ার চেষ্টা হয়। রাজ্যের পরিবহণমন্ত্রীকে নিয়ে নিজাম প্যালেসে যাওয়া হয়েছে। তারপর চেতলা সেন্ট্রাল রোড অবরোধ করেন তৃণমূল কর্মীরা।

এদিনই নারদ কাণ্ডে চার্জশিট পেশ করার কথা সিবিআইয়ের। ববি হাকিমের আগে নিজাম প্যালেসে নিয়ে আসা হয় শোভন চট্টোপাধ্যায়, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্রকে। প্রাক্তন পুলিশ কর্তা এসএমএইচ মির্জাকেও ডাকা হয়েছে নিজাম প্যালেসে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More