বাংলায় করোনা আক্রান্ত সাড়ে চার লক্ষ ছুঁইছুঁই, মৃত্যু আট হাজারের কাছাকাছি

শুক্রবার স্বাস্থ্য দফতর যে বুলেটিন দিয়েছে তাতে দেখা যাচ্ছে বাংলায় মোট কোভিড আক্রান্তের সংখ্যা চার লক্ষ ৪৯ হাজার ১৩১ জন। এদিন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন চার লক্ষ ১৫ হাজার ৬০৯ জন।

দ্য ওয়াল ব্যুরো: রাজ্যে মোট কোভিড আক্রান্তের সংখ্যা সাড়ে চার লক্ষ ছুঁইছুঁই। যে হারে সংক্রমণ হচ্ছে তাতে শনিবারই সাড়ে চার লক্ষ টপকে যাবে বাংলার মোট সংক্রামিতের সংখ্যা।

শুক্রবার স্বাস্থ্য দফতর যে বুলেটিন দিয়েছে তাতে দেখা যাচ্ছে বাংলায় মোট কোভিড আক্রান্তের সংখ্যা চার লক্ষ ৪৯ হাজার ১৩১ জন। এদিন পর্যন্ত মোট সুস্থ হয়েছেন চার লক্ষ ১৫ হাজার ৬০৯ জন। মোট মৃত্যু হয়েছে সাত হাজার ৯২৩ জনের। এই মুহূর্তে রাজ্যে কোভিড সক্রিয় রোগীর সংখ্যা ২৫ হাজর ৫৯৯ জন।

গত তিন সপ্তাহ ধরে আক্রান্ত হওয়া ও সুস্থতার মধ্যে যে ফারাক দেখা যাচ্ছিল, তার তুলনায় এদিন কিছুটা কম। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন তিন হাজার ৬২৬ জন। সেরে উঠেছেন তিন হাজার ৮৫০ জন। একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ৫০ জনের।

এদিনও দেখা গিয়েছে রাজ্যে সংক্রমণের শীর্ষে রয়েছে কলকাতা। আক্রান্ত হয়েছেন ৮৮০ জন। তারপরই উত্তর ২৪ পরগনা, ৭৭৪ জন। উত্তরবঙ্গের জেলাগুলির মধ্যে দার্জিলিং ছাড়া কোনও জেলাটেই সংক্রমণ ১০০ পেরোয়নি। পাহাড়ের এই জেলায় আক্রান্ত হয়েছেন ১০৪ জন।

অন্যদিকে দক্ষিণবঙ্গে দক্ষিণ ২৪ পরগণায় ৩০৩ জন একদিনে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন। নদিয়া ও হাওড়ায় দুই শতাধিক করে কোভিড আক্রান্তের হদিশ মিলেছে। পশ্চিম বর্ধমানের, বাঁকুড়া ও হুগলিতে সংক্রামিত হয়েছেন শতাধিক করে। রাজ্যে ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৪৪ হাজার ১৫৯টি।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More