বাবুলের কনভয় ঘিরে বিক্ষোভ বাম-কংগ্রেসের, বিজেপি সমর্থকদের সঙ্গে সংঘর্ষ

দ্য ওয়াল ব্যুরো: সিপিএম-কংগ্রেস সমর্থকদের সঙ্গে বিজেপি সমর্থকদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল পশ্চিম বর্ধমানের সালানপুর। আহত দু’পক্ষের বেশ কয়েকজন।

শুক্রবার বিকেলে, ৮-৯ জানুয়ারি সাধারণ ধর্মঘটের সমর্থনে সালানপুরে মিছিল করছিল সিটু এবং আইএনটিইউসি। ওই পথ দিয়েই তখন চিত্তরঞ্জনের দিকে যাচ্ছিল আসানসোলের সাংসদ তথা কেন্দ্রীয়মন্ত্রী বাবুল সুপ্রিয়র কনভয়। অভিযোগ, বাবুলের কনভয় ঘিরে ধরে সিপিএম এবং কংগ্রেস সমর্থকরা। হিন্দুস্তান কেবলস বন্ধ কেন তাই নিয়ে স্লোগান শুরু করেন বাম-কংগ্রেস কর্মীরা। খানিকক্ষণ চলার পর গাড়ি থেকে নেমে পড়েন মন্ত্রীও। চিত্তরঞ্জনে দলীয় সভায় যোগ দিতে যাচ্ছিলেন বাবুল। পিছনেই ছিল বিজেপি সমর্থকদের একটি গাড়ি। মন্ত্রীকে ঘেরাও হতে দেখে নেমে পড়েন তাঁরাও। এরপর শুরু হয় দু’পক্ষের সংঘর্ষ।

গোটা ঘটনায় পুলিশকে রীতিমতো ফাঁপরে পড়তে হয়। কোনও রকমে মন্ত্রীকে ঘেরাও থেকে বের করেন তাঁর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা। সংঘর্ষে আহত হয়েছেন দু’পক্ষের বেশ কয়েকজন। পরে সালানপুরে বেশ কিছুক্ষণ পথ অবরোধ করে বাম-কংগ্রেস কর্মীরা।

প্রসঙ্গত চোদ্দর ভোটে আসানসোল লোকসভার অন্যতম ইস্যু ছিল হিন্দুস্তান কেবলসের পুনরুজ্জীবন। সিটু-আইএনটিইউসি কর্মীদের অভিযোগ, বাবুল সুপ্রিয় যে প্রতিশ্রুতি দিয়ে জিতেছিলেন, তা পালন করেননি। সেই কারণেই এই বিক্ষোভ। যদিও এই ঘটনা নিয়ে মন্ত্রীর তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পেলে তা এই প্রতিবেদনে আপডেট করে দেওয়া হবে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More