নৈহাটিতে বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যু, তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ গেরুয়া শিবিরের

দ্য ওয়াল ব্যুরো, উত্তর ২৪ পরগনা: নৈহাটি বিধানসভার বেনেপুকুর এলাকার এক বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। ওই বিজেপি কর্মীর নাম সন্তু মন্ডল। বয়স ২৮ বছর।

অভিযোগ, ২ মে দুষ্কৃতীরা সন্তুর বাড়িতে চড়াও হয়ে তার বাড়ি ভাঙচুর করার পাশাপাশি তাঁকে বেধড়ক মারধর করে। অভিযোগের আঙুল উঠেছে তৃণমূলের দিকে। যদিও তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। নৈহাটি শহর তৃণমূল কংগ্রেসের নেতা সনৎ দে জানান, প্রশাসন মৃতদেহের ময়না তদন্ত করে দেখছে। রিপোর্ট এলে সব বোঝা যাবে।

যদিও পরিবারের সদস্যদের অভিযোগ, ওই মারধরের ঘটনার পর সন্তু অসুস্থ হয়ে পড়েন। তাঁকে গতকাল নৈহাটি হসপিটালে নিয়ে যাওয়ার পর পর ফের দুষ্কৃতীরা তার উপর হামলা চালায়। দুষ্কৃতীদের হাত থেকে বাঁচতে গিয়ে দৌড়ে পালাতে যান সন্তু। তারপর হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

এমনিতেই বাংলায় ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব বিজেপি। ইতিমধ্যে পরিস্থিতি সরেজমিনে দেখতে কেন্দ্রীয় টিম বাংলায় এসেছে। রাজ্যপালের কাছে রিপোর্ট চেয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। তা ছাড়া ভোট পরবর্তীর হিংসা নিয়ে যে সমস্ত মামলা দায়ের হয়েছে তার শুনানির জন্য এদিন পৃথক বেঞ্চ গঠন করেছে কলকাতা হাইকোর্ট। তার মধ্যেই বিজেপি কর্মীর অস্বাভাবিক মৃত্যু ঘরে চাঞ্চল্য ছরা নৈহাটিতে।

Leave a comment

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More