পুলিশ সুপার তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছেন বিজেপি বিধায়ককে, বিস্ফোরক অভিযোগ সায়ন্তনের

দ্য ওয়াল ব্যুরো, জলপাইগুড়ি: উত্তরবঙ্গের এক বিজেপি বিধায়ককে তৃণমূলে যোগ দেওয়ার জন্য এক পুলিশ সুপার চাপ দিচ্ছেন বলে বিস্ফোরক অভিযোগ তুললেন রাজ্য বিজেপির অন্যতম সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। যা নিয়ে তোলপাড় পড়ে গিয়েছে উত্তর বাংলায়। সায়ন্তন এও বলেছেন, ওই পুলিশ সুপারের বিরুদ্ধে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে অভিযোগ জানানো হয়েছে

বৃহস্পতিবার তিনি বলেন, “ডেকে নিয়ে গিয়ে শাসকদলের এক জেলা সভাপতির সামনে বসিয়ে এক বিজেপি বিধায়ককে তৃণমূলে যোগদান করার জন্য চাপ দিয়েছেন উত্তরবঙ্গের এক পুলিশ সুপার। ওই পুলিশ সুপারের কাণ্ড কারখানা বিস্তারিত ভাবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে জানানো হয়েছে।”

বৃহস্পতিবার বিভিন্ন ইস্যুতে জলপাইগুড়ি অরবিন্দ গ্রাম পঞ্চায়েত অফিস ঘেরাও কর্মসূচি নিয়েছিল বিজেপি। সেখানে উপস্থিত কর্মীদের উদ্দেশে সায়ন্তন বলেন, লাল বা নীলসাদা ডায়েরিতে কাটমানিতে অভিযুক্তদের নাম লিখে রাখুন। ক্ষমতায় আসার পর সব হিসেব হবে।”

সায়ন্তন বসু অভিযোগ করে বলেন, এটা প্রায় মাস খানেক আগের ঘটনা। আমাদের এক বিধায়ককে উত্তরবঙ্গের এক পুলিশ সুপার ডেকে নিয়ে যান। সেখানে উপস্থিত এক তৃণমূল নেতার সামনে তাঁকে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দেওয়া হয়। আমাদের কানে খবর আসার পর বিধায়ককে আমরা কেন্দ্রীয় নেতাদের সাথে দেখা করিয়ে দিই। এবং সেখানে ওই বিধায়ক তাঁর সঙ্গে হওয়া ঘটনা বিস্তারিত ভাবে জানান। এরপর ওই পুলিশ সুপারের বিরুদ্ধে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়ে যাবতীয় ব্যবস্থা নেওয়ার জন্য আমরা দরবার করেছি।”

তবে সেই পুলিশ সুপার কোন জেলার তা নিয়ে খোলসা করে কিছু মন্তব্য করতে চাননি সায়ন্তনবাবু। মন্তব্যর শেষে তিনি বলেছেন ওই পুলিশ সুপার উত্তরবঙ্গের কোনও এক জেলার দায়িত্বে আছেন। সেই পুলিশ সুপারকে স্বীকার করতে হবে কেন তিনি আমাদের বিধায়ককে তৃণমূলে যোগ দেওয়ার জন্য চাপ দিয়েছেন।”

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More