বোমাবাজির পরে বাড়ি ভাঙচুর, গয়েশপুরে আক্রান্ত বিজেপি নেতার মা, তাণ্ডব দুষ্কৃতীদের

দ্য ওয়াল ব্যুরো: পঞ্চম দফার নির্বাচনে দিনভর উত্তেজনা নদিয়ার কল্যাণী বিধানসভার গয়েশপুর এলাকায়। মুড়িমুড়কির মতো বোমাবাজি হচ্ছে তেঁতুলতলায়, বুথে ঢুকে বেধড়ক পেটানো হচ্ছে ভোটারদের, বিজেপি কর্মীদের লক্ষ্য করে বোমা ছোড়া হচ্ছে। এখানেই শেষ নয়। বাড়ি বাড়ি ঢুকে তাণ্ডব চালাচ্ছে দুষ্কৃতীরা। ভেঙে ফেলা হচ্ছে দরজা, টালির চাল। অভিযোগ, বিজেপি নেতা পিন্টু হাজরার বাড়িতে চড়াও হয় দুষ্কৃতীরা। বাড়ি ভাঙচুর করে। বিজেপি নেতার মা-বাবার গায়েও হাত তোলা হয়েছে বলে অভিযোগ।

তৃণমূলের দাবি, বাইরে সশস্ত্র দুষ্কৃতীদের এনে নিজেদের বাড়িতে আশ্রয় দিচ্ছে বিজেপির নেতা-কর্মীরা। বাড়িতে আগ্নেয়াস্ত্র ও বোমা মজুত করে রাখা হচ্ছে বলেও অভিযোগ। বিজেপি নেতা পিন্টু হাজরার বাড়িতে বহিরাগত দুষ্কৃতীদের লুকিয়ে রাখা হয়েছে এই দাবি তুলে বিকেলের পর থেকে তাঁর বাড়িতে চড়াও হয় তৃণমূল কর্মী-সমর্থকরা। ইট মেরে বাড়ির অ্যাসবেস্টাসের চাল ভেঙে দেওয়া হয়। দরজা ভেঙে ভেতরে ঢুকে ভাঙচুর চালানো হয়।

স্থানীয় বিজেপি কর্মীরা বলছেন, দিনভর গয়েশপুরে বোমাবাজি করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বিজেপি কর্মীদের লক্ষ্য করে গুলি, বোমা ছোড়া হয়েছে। বিকেল হতেই বিজেপি কর্মীদের বাড়িতে ঢুকে হামলা চালাতে শুরু করেছে। মারধর করা হচ্ছে তাঁদের পরিবারের লোকজনদের। জানলা-দরজা ভেঙে ফেলা হচ্ছে, বাসনকোসন ছুড়ে ফেলে দিচ্ছে আততায়ীরা।

অভিযোগ, দীর্ঘক্ষণ ধরে ভাঙচুর, তছনছ চলছে এলাকায় অথচ পুলিশ বা কেন্দ্রীয় বাহিনীর দেখা নেই। এলাকায় উত্তেজনা ক্রমেই বাড়ছে। পিন্টু হাজরার পরিবারের লোকজন জানিয়েছেন, বাড়িতে ঢুকে তাঁদের মারধর করেছে দুষ্কৃতীরা। তারা বলেছে এই বাড়িতে নাকি আগ্নেয়াস্ত্র লুকিয়ে রাখা হয়েছে। পিন্টুর মা বলেছেন, কোনও আগ্নেয়াস্ত্রই নেই বাড়িতে। বাইরের কোনও লোককেও রাখা হয়নি। তাও তৃণমূলের দুষ্কৃতীরা বাড়ি বাড়ি ঢুকে হামলা চালাচ্ছে। বয়স্কদের হেনস্থা করছে।

আজ দুপুরেই গয়েশপুরের ২৭০ নম্বর বুথে ব্যাপক বোমাবাজি হয়েছে। ভোট দিয়ে ফেরার পথে বিজেপি কর্মীদের লক্ষ্য করে পর পর বোমা ছোড়া হয়েছে। বোমার স্প্রিন্টারের ঘায়ে গুরুতর জখম চৈতন্য ভট্টাচার্য নামে এক বিজেপি কর্মী। তাঁরা সারা শরীরে বোমার স্প্রিন্টার ঢুকে গেছে। হাত ও পায়ে গভীর ক্ষত। অবস্থা আশঙ্কাজনক। বোমার আঘাতে আরও একজন বিজেপি কর্মীর জখম হওয়ার খবর মিলেছে। আহতদের কল্যাণী জওহরলাল নেহেরু মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More