নাচতে নাচতেই ১৫ ফুট উঁচু থেকে ছিটকে পড়লেন ‘পোল ড্যান্সার’, দেখুন রোমহর্ষক ভিডিও

ভয়ানক এই দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। প্রায় ১ কোটি লোক ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিও।

দ্য ওয়াল ব্যুরো: নাচ করতে করতে ১৫ ফুট উঁচু পোল সটান ছিটকে মাটিতে পড়লেন এক স্ট্রিপার। কিন্তু তারপরেও জারি রই তাঁর নাচ।

উত্তর টেক্সাসের ডালাস শহরের একটি ক্যাবারেতে চলছিল অনুষ্ঠান। রিদমিক গানের তালে নাচছিলেন এক স্ট্রিপার। চলছিল পোল ড্যান্স। মুহূর্তের মধ্যেই কঠিন সব স্টেপ অনায়াসেই করে ফেলেছিলেন জিনিয়া স্কাই নামের ওই স্ট্রিপার। আচমকাই হল ছন্দপতন। ঘটল মারাত্মক দুর্ঘটনা। প্রায় পোলের মাথায় থেকে ছিটকে পড়ে গেলেন ওই স্ট্রিপার। দ্য ডেলি ডটের রিপোর্ট অনুসারে চোয়ালের হাড় ভেঙেছে মহিলার। চোট লেগেছে গোড়ালি, দাঁত এবং আরও অনেক জায়গায়। পড়েছে সেলাইও।

ভয়ানক এই দুর্ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। প্রায় ১ কোটি লোক ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ভিডিও। সকলেই প্রায় আঁতকে উঠেছেন জিনার ওভাবে পড়ে যাওয়া দেখে। তবে এত বড় দুর্ঘটনার পরেও নাচ থামাননি জিনিয়া। তিনি যে নিজের কাজের ব্যাপারে বিভিন্ন পেশাদার, সেটা বুঝিয়ে দিয়েছেন সবাইকে। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার করে জিনিয়া জানিয়েছেন, পড়ে যাওয়ার পরেও তিনি নিজের পায়ে উঠে দাঁড়াতে পেরেছিলেন। হাঁটাচলাও করতে পারছিলেন। তাই নাচতে শুরু করে দেন।

View this post on Instagram

Today has been a very long day. My surgery went well. My jaw is currently wired shut so please refrain from calling me as of right now and bare with me on replies because my phone hasn’t stopped blowing up. Everyone’s love & kind words have not gone unnoticed whatsoever and it means so much to me that all of you have blessed me and uplifted me in so many ways. I am overwhelmed in the best way by all the support. I was really nervous as this all started blowing up because people are cruel and this is a very sensitive time for me. But I never imagined so many people would stand behind me in a situation like this and that has outweighed all the negativity by far. I am beyond grateful for you all. I am in a tremendous amount of pain but i am ready for this road to recovery so I can get back to my life. I will continue to update everyone over the course of my recovery but thank you once again for EVERYTHING ??

A post shared by @ genea_sky on

জিনিয়ার সঙ্গে এমন ভয়ঙ্কর কাণ্ড হয়ে দেখে আত্মীয়-পরিজন, ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের অনেকেই জানতে চেয়েছেন যে তিনি কেমন রয়েছেন। সকলেই প্রশ্নের জবাবে জিনিয়া বলেছেন, “আমি ভাল আছি। ধন্যবাদ যাঁরা আমার সুস্থ থাকার জন্য প্রার্থনা করেছেন।” পাশাপাশি জিনিয়া এটা বলেছেন যে এই ভিডিও কোনও পাবলিসিটি স্টান্ট নয়। বরং শুভাকাঙ্খীদের তিনি জানাতে চেয়েছিলেন কেমন আছেন। তাই ইনস্টাগ্রামে ভিডিও করে জিনিয়া জানিয়েছেন নিজের সুস্থতার কথা।

এদিকে জিনাকে কোনওরকম ক্ষতিপূরণ কিংবা চিকিৎসার জন্য খরচ দিতে রাজি হয়নি ওই ক্যাবারে কর্তৃপক্ষ। সূত্রের খবর, ওই ক্যাবারের স্থায়ী কর্মী ছিলেন না এই স্ট্রিপার। তার জেরেই এত নাজেহাল হতে হচ্ছে জিনাকে। শুধু তাই নয়। কর্তৃপক্ষের তরফে বলা হয়েছে যে তারা এই ঘটনার কোনও দায় নেবে না। কারণ তারা জিনাকে এই স্টান্ট দেখাতে বলেনি। অতএব কোনও সাহায্য পাওয়া যাবে না। জিনার চিকিৎসার জন্য তাঁরই এক বান্ধবী এবার সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছেন। সেখানেই জমা হচ্ছে ফান্ড। এই টাকা দিয়েই চলবে জিনিয়ার চিকিৎসা।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More