আপনার আজকের দিনটি

কেমন যাবে আপনার আজকের দিন? জেনে নিন বৃহস্পতিবারের (১৪ অক্টোবর) রাশিফল (Horoscope)।

পুজোর রাতে দাপিয়ে বেড়াচ্ছে ‘ঘোস্ট রাইডার’রা, পুলিশের জালে ১০টি বাইক ও তার আরোহীরা

মেষ: কর্মক্ষেত্রে শ্রমের মূল্য নাও পেতে পারেন। কোনও দুঃসংবাদে পারিবারিক অনুষ্ঠানে ছন্দপতনের আশঙ্কা। থাইরয়েড জাতীয় গ্ল্যান্ডের সমস্যার প্রকোপ বৃদ্ধিতে ভোগান্তি।

বৃষ: বুদ্ধিভ্রম ও মানসিক অস্থিরতায় কাজকর্ম পন্ড হওয়ার আশঙ্কা। কপট বন্ধুর উস্কানিতে পরিবারে অশান্তি বাড়তে পারে। গুরুজনের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা বাড়বে ও কাজকর্মে বাধা।

মিথুন: কর্ম পরিবর্তনের পরিকল্পনায় সাফল্যের ইঙ্গিত। শত্রুর আপস প্রস্তাবে সাড়া দেওয়ার আগে সব দিক বিবেচনা করা দরকার। পায়ের হাড় বাড়ায় চলাফেরায় অসুবিধা।

কর্কট: কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করতে পারলে সুনাম বৃদ্ধি ও আর্থিক উন্নতি। ছোটখাটো কারণে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন, নচেৎ মানসিক শান্তি নষ্ট হতে পারে।

তুলা: অত্যাধিক উচ্চাভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বিষয় সম্পত্তি সংক্রান্ত বিষয়ক মামলায় অনুকুল ফলের ইঙ্গিত। অহেতুক অর্থ ব্যয়ের জন্য আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

কন্যা: কর্মক্ষেত্রে সহকর্মীদের সাথে সদ্ভাব বজায় রাখুন, অপ্রিয় সত্য কথা বলে শত্রু সৃষ্টি না করাই ভাল। বন্ধুর সহায়তায় দাম্পত্য জীবনের সমস্যা মিটে যেতে পারে।

সিংহ: অকারণ ঝামেলা মানসিক শান্তি নষ্ট করবে। পারিবারিক পরিবেশের বিশেষ কোনও পরিবর্তন হবে না। কোনও প্রিয়জনের সান্নিধ্যে মানসিক শান্তি। নিজের স্বাস্থ্যের দিকে নজর রাখুন।

বৃশ্চিক: গোপনীয়তা রক্ষায় শৈথিল্যের জন্য বিপত্তি দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে ভিন্ রাজ্যে যাওয়ার সুযোগ আসতে পারে। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

ধনু: কর্মক্ষেত্রে জটিলতা কেটে যাওয়ার ইঙ্গিত। কোনও উচ্চাভিলাষী মহিলার ছলচাতুরিতে বিড়ম্বনার আশঙ্কা। মূত্রাশয়ের জটিলতায় চিকিৎসকের পরামর্শ প্রয়োজন।

মকর: শত্রুরা বিব্রত করার চেষ্টা করলেও সুবিধা করে উঠতে পারবে না। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও দূরবর্তী স্থানে বদলির সম্ভাবনা। পুরনো অসুখ আবার চাগাড় দিতে পারে।

মীন: কোনও মহৎ ব্যক্তির দ্বারা উপকৃত হতে পারেন। বুদ্ধিবিভ্রম বা অন্যমনস্কতার জন্য কর্মক্ষেত্রে ভুলভ্রান্তির আশঙ্কা। ভাই বোনের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান।

কুম্ভ: সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারেন। সন্তানের সাফল্যে আনন্দ লাভ। নিজের কর্ম কৃতিত্বের জন্য প্রশংসিত ও সম্মানিত হতে পারেন। জ্যোতিষ ও রহস্য বিদ্যার চর্চায় অনুরাগ।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More