রাস্তার ধারে ঘুমিয়ে থাকা ১৮ জন পিষে গেলেন বাস-ট্রাক দুর্ঘটনায়! উত্তরপ্রদেশে মর্মান্তিক কাণ্ড

0

দ্য ওয়াল ব্যুরো: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশে! এবার রাস্তার ধারে ঘুমিয়ে থাকা অন্তত ১৮ জন পিষে মারা গেলেন ট্রাক ও ডবলডেকার বাসের মধ্যে সংঘর্ষের জেরে।

বৃহস্পতিবার গভীর রাতে, দেড়টা নাগাদ বরাবাঁকি এলাকায় লখনউ-অযোধ্যা জাতীয় সড়কে এই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ঘটনাস্থলে পুলিশ, চিকিৎসক, অ্যাম্বুল্যান্স পৌঁছেছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ঘটনায় গুরুতর ভাবে আহত হয়েছেন ১৯ জন যাত্রী।

জানা গেছে, বিহারের একদল পরিযায়ী শ্রমিক হরিয়ানা থেকে ফিরছিলেন বাসে করে। গত রাতে হঠাৎ তাঁদের বাস বিকল হয়ে যাওয়ায়, বাস থেকে নেমে পথের ধারে রাত কাটান তাঁরা। সেখানেই, বাসটির সামনে শুয়ে ঘুমিয়ে পড়েছিলেন অনেকে। মাঝরাতে আচমকা একটি ট্রাক এসে ধাক্কা মারে দাঁড়িয়ে থাকা বাসটির পেছনে। ট্রাকটি অতি দ্রুত গতিতে আসছিল বলে জানা গিয়েছে। তাতেই এই বিপত্তি।

লখনউ জোনের এডিজি জানান, ঘটনাস্থলে ১৮ জনের প্রাণহীন দেহ মিলেছে। তাঁরা একেবারেই স্পটডেড। এদিকে গুরুতর আহত হয়েছেন আরও ১৯ জন। এই পরিস্থিতিতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আহতদের স্থানীয় জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে লখনউতে স্থানান্তরিত করা হয় তাঁদের।

ঘটনার খবর পেয়েই স্থানীয় রাম সানেহি ঘাট থানা থেকে ঘটনাস্থলে পৌঁছায় বিশাল পুলিশ বাহিনী। পুলিশের উচ্চপদস্থ কর্তারাও পৌঁছান সেখানে। শুরু হয় উদ্ধারকাজ। স্থানীয়রা উদ্ধারে সাহায্য করেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.