মিথ্যা বলে সোদপুরের তরুণীর অর্ধনগ্ন ফোটোশ্যুট, ইন্টারনেটে ছড়াল ছবি-ভিডিও! সল্টলেকে ধৃত ২

0

দ্য ওয়াল ব্যুরো: অভিনয় জগতে সুযোগ করিয়ে দেওয়ার নাম করে বড়সড় প্রতারণার ফাঁদ সামনে এল। এক তরুণী মডেলকে ফাঁসিয়ে, তাঁর অর্ধনগ্ন ছবি নিয়ে একাধিক ওয়েবসাইটে ফাঁস করার অভিযোগ উঠল। অভিযোগকারিণী ওই মডেলের দায়ের করা অভিযোগের ভিত্তিতে গ্রেফতার এক মহিলা-সহ দু’জন। গতকাল, শনিবার বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ গ্রেফতার করে তাদের।

পুলিশ সূত্রের খবর, চলতি মাসের ১৭ তারিখে সোদপুরের বাসিন্দা, পেশায় মডেল এক তরুণী বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান। তিনি জানান, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের মাধ্যমে তার পরিচয় হয় জয়শ্রী মিত্র নামের এক মহিলার সঙ্গে। জয়শ্রী নিজেকে মডেল হিসেবে পরিচয় দিয়েছিলেন।

তরুণীর দাবি, জয়শ্রী তাঁকে প্রতিশ্রুতি দেন টেলিভিশন জগতে সুযোগ পাইয়ে দেবেন। তার জন্যে তাঁকে একটি ফোটোশুট করাতে হবে। সেই ফোটোশুটের জন্যই জয়শ্রী ওই তরুণীকে প্রতাপ ঘোষ নামের এক ব্যক্তির সঙ্গে পরিচয় করায়। এর পরেই সল্টলেক অঞ্চলে একটি স্টুডিওতে ওই যুবতীর অর্ধনগ্ন কিছু ছবি ও ভিডিও তোলে  দুই অভিযুক্ত।

তরুণী জানিয়েছেন, তিনি এতে রাজি না হলেও, জয়শ্রী ওই তাঁকে বারবার আশ্বস্ত করেছিলেন যে সেই ছবি বা ভিডিও বাইরে কোথাও প্রকাশ পাবে না। নিছক কাজের জন্যই এই ফোটোশুট। তবে তার কিছু দিনের মধ্যেই ওই মডেল দেখতে পান, বিভিন্ন ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়ায় তাঁর অর্ধনগ্ন ছবি ছড়িয়ে পড়েছে।

এর পরেই বিধাননগর সাইবার ক্রাইম থানায় অভিযোগ জানান তিনি। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে গতকাল রাতে রানাঘাটের বাসিন্দা প্রতাপ ঘোষ এবং দমদমের বাসিন্দা জয়শ্রী মিত্রকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ অভিযুক্তদের বিধাননগর মহকুমা আদালতে তোলা হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.