ঐন্দ্রিলার যুদ্ধজয়! ক্যানসারকে হারিয়ে কেক কাটছেন সব্যসাচীরা

0

দ্য ওয়াল ব্যুরো: যুদ্ধ জয় করলেন ঐন্দ্রিলা শর্মা। বাংলা টেলি অভিনেত্রী ঐন্দ্রিলা হারিয়ে দিলেন ক্যানসারকে। শেষবার কেমোথেরাপি নিয়ে ওঠার পর বুধবার থেকেই ঐন্দ্রিলার বাড়িতে যেন উৎসবের আমেজ। ভক্ত অনুরাগী শুভাকাঙ্ক্ষীদের অজস্র শুভেচ্ছা নিয়ে কেক কাটলেন তিনি। পাশে বরাবরের মতো প্রেমিক সব্যসাচী।

মারণ রোগ ক্যানসারে কাবু ঐন্দ্রিলা শর্মা কখনও হাল ছাড়েননি। তাঁর পাশে থেকে অনবরত তাঁকে সাহস জুগিয়ে গেছেন সব্যসাচী। তাঁদের প্রেমকে কুর্নিশ জানিয়েছে গোটা ইন্ডাস্ট্রি। বুধবার ছিল সব্যসাচী ঐন্দ্রিলার উদযাপনের দিন।

সোশ্যাল মিডিয়ায় এই উদযাপনের ভিডিও শেয়ার করেছেন ঐন্দ্রিলা। মা, বাবা, দিদি আর সব্যসাচীকে নিয়ে কেক কেটেছেন তিনি। সেই ভিডিও দেখে শুভেচ্ছার বন্যা বয়ে গেছে কমেন্ট বক্সে। ইনস্টাগ্রামের পোস্টে ঐন্দ্রিলা লিখেছেন, “দীর্ঘ লড়াইয়ের অবসান। আজ যে আমি কেমন অনুভব করছি তা বলে বোঝাতে পারবো না। হয়তো এই দিনটি দেখতে পেতাম না, যদি আমার পরিবার ও সব্যসাচী পাশে না থাকত, পাশে থাকা কাকে বলে আমি জেনেছি এই এক বছরে। আমি সত্যি ভাগ্যবতী। আমি মন থেকে কৃতজ্ঞ আমার চিকিৎসক এবং হাসপাতালের সকলের কাছে। আর সেই কাছের মানুষগুলোর কাছে যারা পুরো কঠিন সময়টা আমার পাশে থেকেছেন ,খোঁজ নিয়েছেন। ইন্ডাস্ট্রি আমাকে এত স্নেহ দিয়েছে তা সত্যিই অতুলনীয়। সর্বশেষে তাঁদের কথা না বললেই নয়, যাঁরা প্রতিনিয়ত আমার জন্য প্রার্থনা করেছেন।“ নিজের ভক্ত অনুরাগীদের ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী।

ঐন্দ্রিলার ইনস্টাগ্রাম পোস্ট দেখতে ক্লিক করুন এই লিঙ্কে 

ক্যানসার জয়ী ঐন্দ্রিলাকে কেক পাঠিয়েছেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও। তাঁদেরও এদিন ধন্যবাদ জানিয়েছেন ঐন্দ্রিলা।

সারা বছর ধরে তাঁর উপর দিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল। একের পর এক কেমোথেরাপিতে বিধ্বস্ত ঐন্দ্রিলাকে পাশে নিয়ে লড়ে যাওয়ার বার্তা দিয়ে গেছেন ‘বামাখ্যাপা’ সব্যসাচী। আজ তাঁদের আনন্দের দিন। সোশ্যাল মিডিয়ার সেই আনন্দই সকলের সঙ্গে ভাগ করে নিলেন ঐন্দ্রিলা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.