শিবরাত্রি পালন করলেন মিমি, তনুশ্রী! দেখে নিন কে কী বর চাইলেন

1

দ্য ওয়াল ব্যুরো: গতকাল ছিল মহাশিবরাত্রি। তারকা থেকে সাধারণ মানুষ সকলেই উপোস করে শিবের পুজোতে মেতে উঠেছিলেন। বাদ যাননি টলিপাড়ার অভিনেত্রীরাও। মিমি, তনুশ্রী, সায়ন্তিকা সকলেই প্রার্থনা করলেন মহেশ্বরের কাছে।

পরনে সাদা সালোয়ার-কামিজ, লাল দোপাট্টা। মুখে মাস্ক। এই সাজেই মিমি পৌঁছন মন্দিরে। পাশে দাঁড়িয়ে পুরোহিত মন্ত্র বলছেন। গঙ্গা জলে অভিনেত্রী স্নান করাচ্ছেন শিব লিঙ্গ, মহাদেবের ত্রিশূলকে। পুজো সেরে জোড় হাতে প্রণাম সেরেছেন তিনি। তাঁর কপালে পুরোহিত আশীর্বাদী ফুল ছুঁইয়ে দিয়েছেন।

শিবের মাথায় জল ঢালার ছবি পোস্ট করতেই মন্তব্য বিভাগে সরাসরি প্রেম নিবেদন করে ফেললেন এক অনুরাগী। রীতিমতো হুমকির সুরেই আর্জি জানালেন ভালবাসার। মিমি শিবপুজোর ছবি টুইট করেন ও সকলের সুস্থতা কামনা করেন শিবের কাছে।

অন্যদিকে বাংলা অন্যতম অভিনেত্রী, তৃণমূল কংগ্রেসের বাঁকুড়া জেলার প্রার্থী সায়ন্তিকাকেও দেখা গেল শিবরাত্রির ব্রত পালন করতে। তিনি নিজেই সেই সব ছবি ভাগ করে নেন সোশ্যাল মিডিয়ায়। শিবরাত্রির ব্রত পালন করার পাশাপাশি, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্যও তিনি বিশেষভাবে প্রার্থনা করেন ঈশ্বরের কাছে। নন্দীগ্রামে সভা করতে গিয়ে পায়ে চোট পান তৃণমূল সুপ্রিমো, আর তাঁর জন্যই চিন্তায় উদ্বিগ্ন হয়ে রয়েছেন সায়ন্তিকা।

আবার, রাজনীতির ময়দানে একেবারে নবাগতা অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীকেও দেখা গেল শিবরাত্রির ব্রত পালন করতে। তিনি নিজেই তাঁর ইনস্টা হ্যান্ডেলে ছবি পোস্ট করেন। এই বছরই বিশ্ব নারী দিবসের দিন তিনি যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে আর সেই সঙ্গেই তাঁর অভিষেক হয় বাংলা রাজনীতিতে।

You might also like
1 Comment
  1. […] your experience. We’ll assume you’re ok with this, but you can opt-out if you wish. Accept Read […]

Leave A Reply

Your email address will not be published.