বলিউডের গানে এত নিখুঁত আফ্রিকান দুই ছেলে-মেয়ে! দেখুন ভাইরাল ভিডিও

0

দ্য ওয়াল ব্যুরো: আফ্রিকার কোনও এক দেশের মানুষ তাঁরা। নারী-পুরুষের এই যুগল দম্পতি কিনা জানা যায়নি। তবে সোশ্যাল মিডিয়া বলছে, তাঁরা দম্পতি, সুদানের গ্রামে থাকেন। তাঁদের নামধাম অবশ্য জানা যায়নি। তবে তাঁরা ইতিমধ্যেই ভাইরাল এ দেশের সোশ্যাল মিডিয়া সাইটে।

কেন?

এর উত্তর হল বলিউড গান! এই গানের প্রতি তাদের ভালবাসা এবং সেই গানগুলির সঙ্গে অত্যন্ত সরলতায় ঠোঁট মিলিয়ে অভিনয় করাই মুগ্ধ করেছে সকলকে। এ ভিডিও যেন বলছে, “এ যে সুরেরই ভাষা, ছন্দেরই ভাষা, প্রাণেরই ভাষা, আনন্দেরই ভাষা, এ ভাষা এমন কথা বলে বোঝে রে সকলে, উঁচা, নিচা, ছোট, বড় সমান।”

আফ্রিকার মাসাই-মানুষদের মতোই চাদরের মতো জড়ানো পোশাক পরনে। গলায় সাদা পুঁতির মালা। মেয়েটির মাথার চুলগুলি কোঁচকানো, একেবারে ছোট ছোট। ছেলেটির ছোট ছোট চুলেই বাঁধা ছোট ছোট বিনুনি। চোখে তাদের অদ্ভুত এক সরল আনন্দ।

সেই আনন্দ নিয়েই তাঁরা নেচে নেচে গাইছেন, একের পর এক বলিউডি গান। তবে গাইছেন না নিজের গলায়, ঠোঁট মেলাচ্ছেন সুরে তালে। আর তাতেই মজেছে সোশ্যাল মিডিয়া।

দেখুন তাঁদের গানের একাধিক ভিডিও।

এই মাসাই-মানুষদের বলিউডি গান সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে। আনন্দে উচ্ছ্বসিত হয়ে উঠেছেন সকলে। কেউ বলছেন, বলি সেলেবদের থেকেও তাঁদের এক্সপ্রেশন বেশি সুন্দর! কেউ আবার বলছেন, এতে অবার হওয়ার কিছু নেই। গুজরাতেও অনেক আফ্রিকান রয়েছেন, তাই বলিউড গানকে আপন করে নিতে বেশি সময় লাগে না তাঁদের।

পড়ুন: অবাক কাণ্ড, ভারতের এই অরণ্যের পাশে আছে আফ্রিকার মানুষদের গ্রাম!

You might also like
Leave A Reply

Your email address will not be published.