আরিয়ান কি আজ জামিন পাবেন? বাড়তে পারে এনসিবি হেফাজতের মেয়াদ, শুনানি আজ

1

দ্য ওয়াল ব্যুরো: আরিয়ান খান (Aryan Khan) কি আজ ছাড়া পাবেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (NCB) হেফাজত থেকে? আজই তার শুনানি মুম্বইয়ের আদালতে। সূত্রের খবর, জিজ্ঞাসাবাদের কারণে আরও কয়েকদিন আরিয়ানকে হেফাজতে নেওয়ার আবেদন জানাতে পারে এনসিবি। অন্যদিকে আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতে তাঁর মক্কেলের জামিনের আবেদন করবেন। ইতিমধ্যেই আদালতে জামিনের আবেদন করেছেন শাহরুখ-পুত্রের সঙ্গেই ধরা পড়া আর এক সেলেব আরবাজ মার্চেন্ট। আদালতের রায় কী হবে, সেদিকে চেয়ে রয়েছে বি-টাউন।

তবে এসবের মাঝে নতুন এক মোড় এসেছে তদন্তে। আরিয়ান মাদক মামলার তদন্তে খোঁজখবর নিয়ে বুধবার রাতেই আরও চার মাদকপাচারকারীকে গ্রেফতার করেছে এনসিবি। চার জনের মধ্যে একজন বিদেশি মাদকপাচারকারী। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে মেফেড্রন।

এই ঘটনার ফলে আজ, বৃহস্পতিবার আরিয়ানের জামিন হবে কি হবে না, সেই নিয়ে সংশয় আরও বাড়ল। এই চক্রের সঙ্গে আরিয়ানের কোনও সূত্র মিললে তদন্তকারীরা সেই কারণ দেখিয়ে হেফাজতের মেয়াদ বাড়াতে চাইতে পারে এনসিবি। ইতিমধ্যেই চার ধৃতকে জেরা করছে এনসিবি।

সোমবার আরিয়ানকে আদালতে তোলার পরে এনসিবি সওয়াল করেছিল, তাঁর ফোন থেকে মাদক নিয়ে একাধিক জোরালো প্রমাণ পাওয়া গেছে। এমনকি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গেও আরিয়ানের যোগ থাকার দাবি করেছে এনসিবি।

এনসিবি জানায়, প্রমোদতরীতে বন্ধু-বান্ধবীদের সঙ্গে মৌজ করে মাদক সেবন করছিলেন এ কথা নিজের মুখেই স্বীকার করেছেন আরিয়ান খান। তাঁর লেন্সের বক্সে ঠাসা ছিল মাদক। এমনকি মাদক লুকোনোর আরও অনেক ফন্দি বের করেছিলেন সুপারস্টার-তনয়। তাঁর বান্ধবীবের স্যানিটারি প্যাড, ওষুধের বাক্সেও মাদক পাওয়া গেছে। আরিয়ানের বন্ধুদের কাছ থেকে পাওয়া গেছে ১৩ গ্রাম কোকেন, ৫ গ্রাম এমডি, ২১ গ্রাম চরস, ও এমডিএমএ-র ২২টি পিল এবং নগদ এক লক্ষ তেত্রিশ হাজার টাকা।

লেন্সের বক্সে ঠাসা মাদক, স্যানিটারি প্যাড-অন্তর্বাসেও, ‘ড্রাগ নিতাম’ স্বীকার আরিয়ানের

যদিও সেদিনই আরিয়ানের আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতে পাল্টা জবাব দেন, যে প্রমোদতরীর রেভ পার্টি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁর মক্কেল আরিয়ানকে, সেখানে আরিয়ান নিমন্ত্রিত ছিলেন। তবে সে কথায় কান না দিয়ে, জামিন খারিজ করে ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে এনসিবি-হেফাজতের নির্দেশ দেয় আদালত। এনসিবি যদিও ১১ অক্টোবর পর্যন্ত হেফাজতে চেয়েছিল আরিয়ানকে।

এদিকে ছেলেকে নিয়ে এই টানাপড়েনে সব শ্যুটিং বাতিল করেছেন শাহরুখ খান। বাইরে যাওয়ার যা যা পরিকল্পনা ছিল, সে সবও আপাতত স্থগিত করা হয়েছে। যদিও শাহরুখ খান এ ব্যাপারে এখনও কোনও মন্তব্য করেননি।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকাসুখপাঠ

You might also like
Leave A Reply

Your email address will not be published.