আরিয়ানের সঙ্গে কে কথা বললেন ফোনে! ভিডিও পোস্ট করে বিতর্ক উস্কে দিলেন রাউত

0

দ্য ওয়াল ব্যুরো: আরিয়ান খান (Aryan Khan) মাদক মামলা বড় মোড় নিয়েছে রবিবার। গোটা ঘটনায় টাকার লেনদেনের অভিযোগ তুলেছেন এক প্রত্যক্ষদর্শী। আর তার পরেই একটি ভিডিও পোস্ট করে বিতর্কে ঘি ঢেলেছেন মহারাষ্ট্রের শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

কী আছে সেই ভিডিওতে? এদিন টুইটারে যে ভিডিও পোস্ট করেছেন রাউত তাতে দেখা যাচ্ছে আরিয়ানের সঙ্গে কে পি গোসাভিকে। এই গোসাভির সঙ্গেই শাহরুখ পুত্রের একটি সেলফি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। আপাতত তিনি পলাতক। ভিডিওতে দেখা যাচ্ছে গোসাভি নিজের সেল ফোনে কারও সঙ্গে কথা বলালেন আরিয়ানকে। এনসিবি দফতরে বসেই কথা বললেন আরিয়ান।

এই গোসাভির দেহরক্ষী প্রভাকর সইল দাবি করেছেন, টাকার লেনদেন হয়েছে আরিয়ান মামলায়। তাঁর অভিযোগ সাদা কাগজে তাঁকে দিয়ে স্বাক্ষরও করিয়ে নেওয়া হয়েছিল। ১৮ কোটি টাকার লেনদেনের কথা জানিয়েছেন তিনি।

এর পরেই ভিডিও পোস্ট করে সঞ্জয় রাউত লিখেছেন, আরিয়ান খান মামলায় যা সব শোনা যাচ্ছে তা শুনে আমি চমকে উঠছি। মুখ্যমন্ত্রী উদ্ধ্বব ঠাকরে বলেছিলেন, মহারাষ্ট্রের ভাবমূর্তি নষ্ট করার উদ্দেশ্যে এ সমস্ত কিছু ঘটানো হচ্ছে। এখন তো সেই কথাই সত্যি মনে হচ্ছে। পুলিশের এই ব্যাপারে স্বতঃপ্রণোদিত মামলা দায়ের করা উচিত বলেও দাবি করেছেন রাউত।

প্রভাকরের দাবি শুনে তোলপাড় শুরু হয়েছে বলিউডে। এনসিবি সরাসরি এই অভিযোগকে ভিত্তিহীন বলে দাবি করেছে। সমীর ওয়াংখেড়ে বলেছেন, এই অপপ্রচারের যোগ্য জবাব দেওয়া হবে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.