আরিয়ান এখন ‘কয়েদি নম্বর ৯৫৬’, আর্থার জেলে নতুন পরিচয় জুটল শাহরুখ-পুত্রের

0

দ্য ওয়াল ব্যুরো: তিনি বলিউডের বাদশা শাহরুখ খানের ছেলে। বি-টাউনে তাঁর প্রতিপত্তি অনেক। কিছুদিন আগে জনপ্রিয়তাতেও কম যেতেন না আরিয়ান খান। তবে ভাগ্যের ফেরে এখন আরিয়ানের অবস্থা শোচনীয়। জেল (Jail) এখন তাঁর ঠিকানা। আর সেই নতুন ঠিকানায় তিনি এখন ‘কয়েদি নম্বর ৯৫৬’।

নবমীতে হাসিমুখ, স্টেশনে স্টেশনে ঘুরে দুস্থদের বিরিয়ানি খাওয়ালেন বিশেষভাবে সক্ষম যুবক

মুম্বইয়ের আর্থার রোড জেলে শাহরুখ খানের বড় ছেলেকে দেওয়া হয়েছে কয়েদি নম্বর। বৃহস্পতিবারই এই নতুন নম্বর পেয়েছেন আরিয়ান। জেল চলছে জেলের নিয়মে। আর সেই নিয়মের সঙ্গেই তাল মিলিয়ে দিন কাটাতে হবে আরিয়ানকে, অন্তত যতদিন না তিনি জামিন পাচ্ছেন।

এক সপ্তাহ হয়ে গেলে আরিয়ান হাজতবাস করছেন। বারবার আদালতে খারিজ হয়ে গেছে তাঁর জামিনের আবেদন। আগামী ২০ অক্টোবর পর্যন্ত আর্থার রোড জেলই ঠিকানা আরিয়ানের।

শোনা গেছে, মন্নতের বিলাসিতায় বড় হয়ে ওঠা আরিয়ান মুখেই তুলতে পারছেন না জেলের খাবার। তিনি খাচ্ছেন শুধু জেলের ক্যান্টিনের বিস্কুট আর জল। মন্নত থেকে খাবার এসেছিল একদিন তাঁর জন্য, কিন্তু জেলের নিয়ম অনুযায়ী তা আরিয়ানের কাছে পৌঁছতে দেওয়া হয়নি। লোক খাবার হাতেই ফিরে গিয়েছিল। এবার আর পাঁচটা কয়েদির মতোই কয়েদি নম্বর পেলেন আরিয়ান খান।

আরিয়ানের জেলের খাবারের খরচ মেটানোর জন্য মন্নত থেকে মানি অর্ডারে তাকা এসেছে বলে সূত্রের খবর। পাঠানো হয়েছে সাড়ে চার হাজার টাকা। শাহরুখ তনয়ের এমন পরিণতি দেখে বিমর্ষ তাঁর ভক্তরাও। এখন দেখার মাদক কাণ্ডে আরিয়ান জামিন পান কিনা।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.