আরিয়ান মাদক পেয়েছিলেন আরবাজের থেকেই, দাদার দুর্দিনে কেঁদে ভাসাচ্ছেন সুহানা

দ্য ওয়াল ব্যুরো: মাদক কাণ্ডে (Drug case) জেল খাটছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। নারকোটিকস কন্ট্রোল ব্যুরোর তরফে জানানো হয়েছে, আরিয়ান তাঁর বন্ধু এবং অপর অভিযুক্ত আরবাজ মারচেন্টের কাছ থেকেই নিষিদ্ধ মাদক নিয়েছিলেন। তাঁরা দুজনেই বড়সড় আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গে যুক্ত বলেও দাবি করেছে এনসিবি। আরিয়ান খানের জামিনের আবেদন খারিজ হয়ে গেছে। এই মুহূর্তে তিনি এবং তাঁর সঙ্গে ধৃত বাকিরা রয়েছেন মুম্বইয়ের আর্থার রোড জেলে।

চকলেটের দুর্গা, ফ্লুরিসের টি-রুমে জমাট আসর, থাকবে কালীপুজো পর্যন্ত

আরবাজ মারচেন্টের জুতোর মধ্যে থেকে ৬ গ্রাম চরস উদ্ধার করা হয়েছে। মাদক লুকোনো ছিল আরিয়ানের অপর সঙ্গী মুনমুন ধামেচার স্যানিটারি প্যাডের ভিতরেও।

এদিকে দাদা আরিয়ান খানের এই দুঃসময়ে ভেঙে পড়েছেন শাহরুখ কন্যা সুহানা খান। সূত্রের খবর, দিন রাত কান্নাকাটি করছেন তিনি। সারাক্ষণ শাহরুখ আর গৌরীর কাছ থেকে দাদার খবর জানতে চাইছেন তিনি।

দুঃসময়ে বলিউডের অনেকেই শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। তারকা-পুত্র বলেই আরিয়ানকে এত হেনস্থা করা হচ্ছে বলে সরব হয়েছে এক দল বি-টাউন তারকা। সলমন খান বারবার মন্নতে গিয়ে দেখা করছেন বন্ধু শাহরুখের সঙ্গে।

মন্নত থেকে আসা কোনও খাবার দেওয়া হচ্ছে না আরিয়ানকে। জেলের খাবার খেয়ে আর পাঁচটা সাধারণ কয়েদির মতোই থাকতে হচ্ছে তাঁকেও।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More