মুম্বইয়ে ১৯ কোটির অ্যাপার্টমেন্ট কিনলেন আয়ুস্মান, ভাইয়ের সাত কোটির

0

দ্য ওয়াল ব্যুরো: করোনাভাইরাস (cornavirus), লকডাউনে (lockdown) দেশের অর্থনীতির (economy) সর্বনাশ হয়ে গিয়েছে, গরিব, নিম্নমধ্যবিত্তরা (poor) তীব্র আর্থিক  সঙ্কটে (crisis)ডুবে গিয়েছেন। বলিউডও (bollywood) ২০২০ থেকে একটা বড় সময় বন্ধ ছিল। ছবির শ্যুটিং, রিলিজ থমকে যায়। সিনেমা হলই খোলেনি মাসের পর  মাস।  ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নানা ধরনের কর্মীর রুটি-রুজি মার খায়। কিন্তু যাঁরা রুপোলি পর্দার স্টার, কোভিডে ধাক্কা খাওয়া অর্থনীতির কোনও প্রভাব তাঁদের ওপর পড়েনি বলেই মনে হয়।

নইলে অমিতাভ বচ্চন থেকে শুরু করে সানি লিওন, পরপর তারকারা মুম্বইয়ে আকাশছোঁয়া  দামে ফ্ল্যাট কেনেন কী করে? অভিনেতা অজয় দেবগণও ২০২১ এ জুহুতে প্রায় ৪৭৫ বর্গ মিটার এলাকার বাংলো কেনেন। দাম পড়েছিল সাড়ে ৪৭ কোটি টাকা! অজয় নাকি এজন্য ১৮.৭৫ কোটি টাকা লোন নিয়েছেন। আবার বান্ধবী মালাইকা অরোরার আরও কাছাকাছি থাকবেন বলে অভিনেতা অর্জুন কপূর বান্দ্রার ২৬ তলা উঁচু ৮১ ওরেট-এ  চার বেডরুমের হল-কিচেন স্কাই-ভিলা কেনেন ২০-২৩ কোটি টাকায়। সামনের বারান্দায় গেলেই সমুদ্র। তালিকায় এবার নাম উঠল আয়ুস্মান ও অপারশক্তির। খুরানা ভাইয়েরা (khurana brothers) একই কমপ্লেক্সে ফ্ল্যাট কিনেছেন। আয়ুস্মান আন্ধেরি ওয়েস্টের লোখান্ডওয়ালা কমপ্লেক্সে দুটো অ্যাপার্টমেন্ট কিনেছেন। উইন্ডসর গ্র্যান্ড রেসিডেন্সেসের ২০  তলায় অ্যাপার্টমেন্টের জন্য তিনি উইন্ডসর রিয়েলটি প্রাইভেট লিমিটেডকে ১৯.৩০ কোটি টাকা দিয়েছেন। তিনি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন সাড়ে ৯৬ লাখ টাকা। অ্যাপার্টমেন্টের আয়তন ৪০২৭ বর্গফুট। চারটি গাড়ি পার্কিংয়ের জায়গা আছে।

অপারশক্তি কিনেছেন ১৭৪৫ স্কোয়ার ফুটের অ্যাপার্টমেন্ট, যার দাম ৭ কোটি ২৫ লাখ টাকা। তিনি স্ট্যাম্প ডিউটি দিয়েছেন ৩৬.২৫ লাখ টাকা।
২০২০তে খুরানা ভাইয়েরা চন্ডীগড়ে বসবাসকারী পরিবারের লোকজনের জন্য পঞ্চকুলায় নিজেরা একসঙ্গে  ৯  কোটি টাকায় একটি বাড়ি কিনেছিলেন।

এবার তাঁদের নিজেদের ফ্ল্যাট হল মহানগরীতে।

 

 

 

 

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.