ভাঙরে গাড়ি আটকে টাকা দাবি পুলিশের, খালে ঝাঁপ দিয়ে মৃত্যু সবজি বিক্রেতার

0

দ্য ওয়াল ব্যুরোঃ ভাঙরে (Bhangar) বাসন্তী হাইওয়ের পাশে খাল থেকে এক যুবকের মৃতদেহ (death) উদ্ধার হয়। মঙ্গলবার এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়।

জানা গেছে ওই যুবকের নাম মোহাম্মদ আলাউদ্দিন। তিনি পেশায় সবজি বিক্রেতা। বাড়ি ট্যাংরায়। ঘটকপুকুর থেকে সবজি বেচতে শিয়ালদহের বাজারে যাচ্ছিলেন তিনি এবং তাঁর আরও দুই সঙ্গী। কিন্তু পথে তাঁদের আটকায় পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ, রাস্তায় পথ আটকে তাঁদের কাছ থেকে মোটা টাকা দাবি করা অয়, যা দেওয়ার সামর্থ্য তাঁদের ছিল না।

আরও পড়ুন: রান্নার গ্যাসের দাম ফের বাড়ল, একলাফে ন’শো পার এলপিজি

এই সময় পুলিশের হাত থেকে বাঁচতে রাস্তার পাশে খালে ঝাঁপ দিয়েছিলেন আলাউদ্দিন, জানিয়েছেন তাঁর পরিবারের লোকজন। তারপর থেকেই আর তাঁর কোনও সন্ধান পাওয়া যায়নি। মৃতের পরিবারের আরও অভিযোগ, আলাউদ্দিনের সঙ্গীদের রেহাই দেয়নি পুলিশ। তাঁদের থানায় ধরে নিয়ে যাওয়া হয়, এবং যথারীতি মোটা টাকা তাঁদের কাছ থেকে আদায় করা হয় বলে অভিযোগ।

ঘটনার পর ভাঙর থানায় আলাউদ্দিনের বাড়ির লোক নিখোঁজ ডায়েরি করেছিলেন, কিন্তু অভিযোগ, পুলিশ কোনও পদক্ষেপ করেনি। এরপরেই মঙ্গলবার খাল থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। গোটা ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছেন মৃতের পরিবারের লোকজন। কিন্তু পুলিশ প্রশাসন মুখে কুলুপ এঁটেছে।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.