মমতা ট্রেনেই যাবেন জেলায় জেলায়, জাওয়াদে বাতিল কপ্টার সফর

0

দ্য ওয়াল ব্যুরোঃ মঙ্গলবার থেকে জেলা সফর শুরু হচ্ছে মুখ্যমন্ত্রীর। বিভিন্ন জেলায় গিয়ে তিনি প্রশাসনিক বৈঠক করবেন। কিন্তু সেই সফরে মমতা বন্দ্যোপাধ্যায়ের যাত্রা খানিক আলাদা হতে চলেছে এবার। কারণ প্রতিবারের মতো আকাশপথে জেলাসফরে যাবেন না মুখ্যমন্ত্রী।

শীতের মুখে বঙ্গোপসাগরে ঘনিয়ে উঠেছে নিম্নচাপ। তার জেরে ঘূর্ণিঝড় জাওয়াদের তাণ্ডবের আশঙ্কাও তৈরি হয়েছিল দক্ষিণবঙ্গে। কিন্তু সেই বিপদ কেটে গেছে। জাওয়াদ ঘূর্ণিঝড় হয়ে বাংলায় আছড়ে পড়ছে না। তবে তাই বলে তার প্রভাব থেকে রেহাই মিলছে না। আর এই জাওয়াদের কাঁটাই বাতিল করে দিয়েছে মুখ্যমন্ত্রীর আকাশপথে জেলাসফর। জেলায় জেলায় যাওয়ার জন্য আপাতত তাঁর ভরসা ট্রেন।

ট্রেনে চেপেই ৭ ডিসেম্বর থেকে জেলা সফরে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। নবান্ন সূত্রের খবর, আবহাওয়া খারাপ থাকার কারণে তাঁর হেলিকপ্টার সফর বাতিল করতে হয়েছে। মঙ্গলবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে প্রশাসনিক বৈঠক করবেন মুখ্যমন্ত্রী। তার জন্য আগামীকাল সোমবার হাওড়া থেকে শতাব্দী এক্সপ্রেসে উঠবেন তিনি।

গঙ্গারামপুরে দুপুর একটায় বৈঠকের পর মমতা যাবেন উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। সেখানে দুপুর ৩টে থেকে শুরু হবে বৈঠক। এরপর তিনি চলে আসবেন মালদহে। বুধবার সেখানে মুখ্যমন্ত্রীর বৈঠক রয়েছে দুপুর একটায়। সেদিনই আবার বিকেল সাড়ে চারটে থেকে বৈঠক আছে মুর্শিদাবাদের বহরমপুরে। সূত্রের খবর, মালদহেই মুখ্যমন্ত্রীর রাত কাটানোর ব্যবস্থা হয়েছে। এরপর ৯ তারিখ বৃহস্পতিবার নদিয়ার কৃষ্ণনগরে রয়েছে মুখ্যমন্ত্রীর বৈঠক। সেখান থেকে মুখ্যমন্ত্রী আবার কলকাতায় ফিরবেন। নবান্ন সূত্রের খবর, কলকাতায় ফেরার সময় হেলিকপ্টারেই আসবেন মমতা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.