জন্মদিনে দিলখুশ দীপিকা! অনুরাগীদের ভরিয়ে দিলেন একগুচ্ছ উপহারে

0

দ্য ওয়াল ব্যুরোঃ নিজের ৩৬ তম জন্মদিনটাকে আরও স্পেশাল করে তুললেন দীপিকা পাডুকোন। শুধু নিজের জন্য নয়, তাঁর ভক্ত অনুরাগীদের জন্যেও। তাঁদের দিলেন একগুচ্ছ উপহার।

Gehraiyaan' trailer: Deepika Padukone, Siddhant Chaturvedi star in complex drama on modern relationships - The Hindu

সামনের মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে দীপিকার নতুন ছবি ‘গেহেরাইয়া’ (Gehraiyaan)। আমাজন প্রাইমের পর্দায় দীপিকার সঙ্গে সেই ছবিতে থাকছেন সিদ্ধার্থ চতুর্বেদী, অনন্যা পান্ডেরা। বুধবার জন্মদিনের দিন সকাল সকাল ভক্তদের মন ভাল করে দিয়েছেন ‘মাস্তানি’। পোস্ট করেছেন সেই ছবির একগুচ্ছ পোস্টার। আর সেগুলিই দর্শকদের জন্য দীপিকার জন্মদিনের উপহার।

নিজের ইনস্টাগ্রামে এদিন ‘গেহেরাইয়া’ ছবির মোট ৬টি পোস্টার শেয়ার করেছেন দীপিকা। সেই সঙ্গে দর্শক, অনুরাগীদের উদ্দেশে লিখেছেন, আমাদের আপনারা অসংখ্য ভালবাসা দিয়ে ভরিয়ে দিয়েছেন। এটা আমার জন্মদিনের ছোট্ট একটা উপহার আপনাদের জন্য।

আগামী ১১ ফেব্রুয়ারি ‘গেহেরাইয়া’ ছবিটি আমাজন প্রাইমে মুক্তি পাচ্ছে। এই ছবির প্রথম লুকেই সাড়া ফেলে দিয়েছেন দীপিকা। সিদ্ধার্থ চতুর্বেদীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যেও দেখা গেছে রণবীর ঘরণীকে। ছবিটি মুক্তির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন ভক্তরা।

সম্প্রতি রণবীর সিংয়ের সঙ্গেই ‘৮৩’ ছবিতে কাজ করেছেন দীপিকা পাডুকোন। সেখানে তাঁকে দেখা গেছে কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায়। বক্স অফিসে প্রত্যাশামতো সাফল্য পায়নি সেই ছবি। এবার দীপিকার ওটিটি-পরীক্ষা।

শুধু দীপিকা নন, ‘গেহেরাইয়া’ ছবির এই ৬ পোস্টার এদিন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অনন্যা পান্ডে, সিদ্ধার্থ চতুর্বেদীরাও। এই ছবির প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন এবং পরিচালনায় রয়েছেন শাকুন বাত্রা। ২০২০ সালে ছবির শুটিং শুরু হয়েছিল। মুম্বই, গোয়া এবং আলিবাগে হয়েছে ‘গেহেরাইয়া’র শুটিং।

You might also like
Leave A Reply

Your email address will not be published.