কলকাতার ডেপুটি মেয়র বুস্টার ডোজ পেলেন না, ফিরতে হল অতীনকে

0

দ্য ওয়াল ব্যুরো: বুস্টার ডোজ নিতে গিয়েও না নিয়েই ফিরতে হল কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষকে।মঙ্গলবার ১১ নম্বর ওয়ার্ডের হাতিবাগানের এক স্বাস্থ্যকেন্দ্রে বুস্টার ডোজ নিতে যান অতীনবাবু। কিন্তু কোউইন অ্যাপে তাঁর নাম না থাকায় এদিন বুস্টার ডোজ নিতে পারলেন না তিনি।

যেহেতু, করোনার দ্বিতীয় ডোজ নেওয়ার নয় মাস পর বুস্টার ডোজ নিতে হয়, সেই হিসেবে অতীন ঘোষের এখনও সময় হয়নি বলে জানান চিকিৎসকরা। আগামী ১৬ তারিখ তাঁর নয় মাস পূর্ণ হচ্ছে। অর্থাৎ ১৬ তারিখ বুস্টার নেওয়ার তারিখ দেওয়া হয়েছে তাঁকে।

যদিও তাঁর বুস্টার ডোজ না পাওয়া নিয়ে বিরোধীরা কটাক্ষ করলেও অতীন ঘোষ বলেন, ‘কোউইন অ্যাপ একটা জাতীয় অ্যাপ সেখানে নিজে থেকে প্রভাব খাটানো যায় না। উল্লেখ্য, ১০ তারিখ তাঁর করোনা বুস্টার ডোজ নেওয়ার তারিখ থাকলেও কোউইন অ্যাপে সেই ডোজের তারিখ না মেলায়, তিনি ডোজ না নিয়েই ফিরে গেলেন।

ডোজ না নিলেও এদিন তিনি স্বাস্থ্য কেন্দ্র ঘুরে দেখেন। কথা বললেন বুস্টার ডোজ নিতে আসা মানুষদের সঙ্গে।তৃতীয় ডোজের কাজকর্ম ঠিকঠাক চলছে কি না সেটাও খতিয়ে দেখেন তিনি। এদিন তিনি আরও একবার করোনা নিয়ে পক্ষপাতিত্ব করার বিরোধীদের সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.