সাতসকালে আত্মহত্যা মেট্রোয়, এসপ্ল্যানেডে ঝাঁপ দিলেন ব্যক্তি! ব্যাহত পরিষেবা

0

দ্য ওয়াল ব্যুরো: সকাল সকাল এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে রেললাইনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী মাঝবয়সি এক ব্যক্তি। সকাল পৌনে আটটার এই ঘটনায় কিছুক্ষণ বন্ধ ছিল রেল চলাচল। মেডিক্যাল টিম পৌঁছনোর পরে, তাঁর দেহ উদ্ধার করে সাড়ে আটটায় ফের আংশিক রুটে চলতে শুরু করে মেট্রো।

শুক্রবার সকাল সখন ৭:৪৫। সপ্তাহের অন্যান্য দিনের মতোই শুরু হচ্ছে যাতায়াত। এসপ্ল্যানেড মেট্রো স্টেশনে দাঁড়িয়েছিলেন যাত্রীরা। ট্রেন ঢুকছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর থেকে ট্রেনটি ঢুকছে দেখতে পেয়েই দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি আচমকা ঝাঁপ দেন লাইনে। বিদ্যুৎস্পৃষ্ট হয়েই সঙ্গে সঙ্গে মারা যান তিনি।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির বয়স ৪০-৪৫। তাঁর পরিচয় এখনও জানা যায়নি। সঙ্গে যে ব্যাগটি ছিল, তাতেও তেমন কোনও তথ্য মেলেনি। তদন্ত করছেন রেল কর্তৃপক্ষ।

এই ঘটনার পরেই বন্ধ হয় মেট্রো চলাচল। কিছু পরে ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো চালানো শুরু হয়। বাকি অংশ অর্থাৎ ময়দান থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত মেট্রো চলাচল এখনও বন্ধ রয়েছে।

৭:৪৫-এ এই ঘটনার পরে ৮টা ২০ নাগাদ রেলের মেডিক্যাল টিমের সদস্যরা এসে পৌঁছন ঘটনাস্থলে। লাইন থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.