গুজরাতে ফ্ল্যাটে মদ্যপান, গ্রেফতার ১৩ ডেন্টাল পড়ুয়া, ভিডিও তুলে পুলিশকে পাঠায় প্রতিবেশীই

0

দ্য ওয়াল ব্যুরো: নরেন্দ্র মোদীর রাজ্য গুজরাতে (gujarat) মদ্যপান (liquor) নিষিদ্ধ (banned)। মদের কেনাবেচা প্রকাশ্যে অন্ততঃ হয় না। সেখানেই মদ্যপান করে আইন ভাঙায় গ্রেফতার (arrest) অন্ততঃ ১৩ জন ডেন্টাল পড়ুয়া (dental students), যাদের ৯ জন মেয়ে। রাজ্যের গান্ধীনগরের এক আবাসিক অ্যাপার্টমেন্টে হানা দিয়ে তাদের  গ্রেফতার করে পুলিশ।

ঘটনাচক্রে স্বাগত অ্যাফোর্ড সোসাইটির ফ্ল্যাটে ছেলেমেয়েরা মিলে পার্টিতে (party) মদ্যপান করছে, সম্ভবতঃ প্রতিবেশীরাই (neighbours) পুলিশকে  (police)খবরটা দেয়। পুলিশি হানায় ফ্ল্যাট থেকে দুটি মদের বোতল উদ্ধার হয়েছে। এক ব্যক্তি ওই পার্টির ভিডিও (video) করেন। পড়ুয়ারা মাদক (drugs) নিচ্ছিল বলেও দাবি করেন তিনি। পুলিশি তল্লাশিতে অবশ্য  কোনও ড্রাগ মেলেনি।

পুলিশ জানিয়েছে, আবাসনের এক বাসিন্দা আড়াল থেকে পার্টির ভিডিও  করে পুলিশ কন্ট্রোল রুমে অভিযোগ পাঠান। তবে গান্ধীনগরের পুলিশ সুপার ময়ূর চাভদা জানান, কোনও বাসিন্দা আনুষ্ঠানিক ভাবে অভিযোগ দায়ের করতে এগিয়ে না আসায় পুলিশই এই মামলায় অভিযোগকারী হয়েছে।

অভিযোগ অনুসারে, ডেন্টাল পড়ুয়ারা তাদের ফ্ল্যাটে পার্টির আয়োজন করেছিলেন। গ্রেফতার পড়ুয়াদের একজন স্থানীয়, বাকিরা হরিয়ানা, রাজস্থান, তেলঙ্গানা, মহারাষ্ট্র সহ অন্য রাজ্য থেকে পড়তে আসা।

হায়দরাবাদ পুলিশও গত ১২ নভেম্বর ১১০টি এমডিএমএ পিল সমেত তিন পড়ুয়াকে ধরে। আন্তর্জাতিক বাজারে ওই মাদকের দাম প্রায় তিন লাখ টাকা। গোপন সূত্রে খবর পেয়ে রাজস্ব গোয়েন্দা ডিরেক্টরেটের টিম তিনজনকে পাকড়াও করে। গোয়া থেকে ওই মাদক সরবরাহ করা হয়েছে বলে জেরায় তারা জানায় পুলিশকে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.