মালাইকা-অর্জুনের বিচ্ছেদ হল? হঠাৎ গুঞ্জনে তোলপাড় বলিউড

0

দ্য ওয়াল ব্যুরো: বয়সের ফারাক নেহাত কম নয়। ১২ বছর। তাকে বুড়ো আঙুল দেখিয়েই চুটিয়ে প্রেম করছিলেন তাঁরা। কিন্তু অর্জুন কাপুর আর মালাইকা অরোরার সেই প্রেমে কি এবার দাঁড়ি পড়তে চলেছে? হঠাৎ বিচ্ছেদ-গুঞ্জনে বি-টাউনে কান পাতা দায়।

বলিউডের অন্যতম জনপ্রিয় যুগল অর্জুন-মালাইকা। সোশ্যাল মিডিয়ায় তাঁরা নিজেরাই এই প্রেমের খবর দিয়েছিলেন। অর্জুন কাপুর মালাইকার থেকে ১২ বছরের ছোট। তা নিয়ে হাসি-ঠাট্টাও কম হয়নি। কিন্তু সেসবে যে তাঁরা আদৌ কান দেন না তা একাধিকবার স্পষ্ট করে দিয়েছেন যুগল। ভালবাসা অন্ধ, সে বয়স দেখে না, মালাইকা-অর্জুনের খুল্লামখুল্লা প্রেম বারবার জানান দিয়েছে সেকথা। তবে এবার হয়তো সেই প্রেম খানিক টলে গেছে। বলিউডে কানাঘুষো শোনা যাচ্ছে, বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন-মালাইকা।

বলিউডের একটি সূত্রের খবর, গত ৬ দিন ধরে নিজের বাড়ি থেকে বাইরে বেরোননি মালাইকা। শোনা যাচ্ছে, সব কিছু থেকেই আপাতত কিছুদিনের জন্য নিজেকে গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কথাও বলছেন না কারও সঙ্গে। একা একা রয়েছেন নিভৃতবাসে।

এদিকে মালাইকার এই কঠিন সময়ে একবারের জন্যেও তাঁর বাড়ির ধারে কাছে দেখা যায়নি অর্জুনকে। দিন তিনেক আগেই তিনি নিজের বোনের বাড়ি ডিনার করতে গিয়েছিলেন। সেই বাড়িও ছিল মালাইকার বাড়ির খুব কাছে, কিন্তু তাও নাকি প্রেমিকার বাড়ি যাননি অর্জুন। সেই থেকেই গুঞ্জন শুরু, তবে কি ব্রেক-আপ করার সিদ্ধান্ত নিয়ে ফেললেন তারকা যুগল?

সূত্র বলছে, গত কয়েকদিন ধরে অর্জুন-মালাইকাকে একসঙ্গে কোথাও যেতেও দেখা যাচ্ছে না। এমনতা বলতে গেলে হয়ই না। প্রায়ই এই দুজনকে কোনও কফিশপ কিংবা রেস্তোরাঁয় ডিনার ডেটে যেতে দেখা যায়। গত কয়েকদিনে সেসব বন্ধ থাকায় অনেকের মনেই প্রশ্ন জেগেছে, তবে কি অর্জুন-মালাইকার মধ্যে সব ঠিকঠাক নেই?

এমন খবর পেয়ে বেশ হতাশ যুগলের অনুরাগীরা। তাঁরা সকলেই চাইছেন, যাই হয়ে থাক না কেন দ্রুত নিজেদের মধ্যে এই দূরত্ব কাটিয়ে উঠুন মালাইকা আর অর্জুন। সব আবার ঠিক করে নিন। আবার সব আগের মতো হয়ে যাক, এটাই প্রার্থনা করছেন অনুরাগীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.