ভিকি-ক্যাটের বিয়েতে কি সলমন থাকবেন! ফাঁস হল অতিথিদের তালিকা

0

দ্য ওয়াল ব্যুরো: দিন এগিয়ে আসছে। হাওয়ায় ভাসছে নানা গুজবও। ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের চার-হাত এক হতে আর দেরি নেই। এর মাঝেই ফাঁস হয়ে গেল বলিউডের এই জমকালো বিয়ের অনুষ্ঠানের গোপন কথা। কে কে অতিথি হয়ে আসবেন ভিকি-ক্যাটের বিয়েতে? কেমন হবে সেই বিয়ের সঙ্গীত অনুষ্ঠান? জানা গেল সবটাই।

ভিকি কৌশলের আগামী দুটি ছবি ‘ভূত’ আর ‘গোবিন্দা মেরা নাম’-এর পরিচালক শশাঙ্ক খয়তান ভিকির বিয়েতে আমন্ত্রিত অতিথিদের মধ্যে রয়েছেন একেবারে প্রথম সারিতে। রাজস্থানের সাওয়াই মাধোপুরের দুর্গে পাঞ্জাবি ধাঁচে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে। সেখানেই উপস্থিত থাকবেন পরিচালক শশাঙ্ক। তিনি বরপক্ষের তরফে থাকবেন বলে খবর পিঙ্কভিলা সূত্রে। এছাড়াও থাকছেন করণ জোহর।

ক্যাটরিনা কাইফের তরফে বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন ফারহা খান এবং জোয়া আখতার। সূত্রের মতে, কনেপক্ষের সঙ্গীতের নাচ কোরিওগ্রাফি করবেন ফারহা খান। ক্যাটরিনার বিশেষ ঘনিষ্ঠ তিনি। এছাড়াও খবর, ভিকির তরফে সঙ্গীতের নাচে নির্দেশনার কাজ করবেন করণ জোহর নিজেই।

এই মুহূর্তে ‘দোনো মিলে ইস তারাহ’ ছবির পরিচালনার কাজে ব্যস্ত আছেন শশাঙ্ক। তিনি ভিকি-ক্যাটের বিয়েতে যাওয়ার জন্য সাময়িকভাবে কাজ থেকে বিরতি নেবেন। নিশ্চিত অতিথিদের মধ্যে তিনিই প্রথম, জানাচ্ছে সূত্র।

এছাড়াও এই বিয়ের অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত হবেন অর্পিতা শর্মা এবং আলভিরা অগ্নিহোত্রী। তবে উপস্থিত থাকবেন না সলমন খান।

ক্যাটরিনা কাইফের সঙ্গে সলমন খানের প্রেম নিয়ে একসময় বলিউডে কম চর্চা হয়নি। প্রাক্তন প্রেমিকার বিয়েতে সলমন থাকবেন না বলেই খবর।

তবে কিছু সময়ের জন্য থাকতে পারেন শাহরুখ খান। ডিসেম্বরের ৯ তারিখ বিয়ের দিন ঠিক হয়েছে বলে খবর। যদিও দুই তারকা বা তাঁদের বাড়ির লোকজন এ নিয়ে বিশেষ মুখ খোলেননি। খবর সবই হাওয়ায় ভাসছে। জানা গেছে এই বিয়েতে মোট ২০০ জন অতিথি উপস্থিত থাকবেন।

You might also like
Leave A Reply

Your email address will not be published.