পর্ন ছবির নায়ক গ্রেফতার, আজই তোলা হবে বারাসত কোর্টে

দ্য ওয়াল ব্যুরো: কলকাতাতেও পর্ন ছবির রমারমা বাজার। চুঁচুড়া থেকে দু’দিন আগে পর্ন ছবির ফোটোগ্রাফার শুভঙ্কর দে-কে গ্রেফতারির পরে এবার পুলিশের জালে ধরা পড়ল ছবির নায়ক স্নেহাসিস বল। দমদম থেকে তাকে গ্রেফতার করেছে পুলিশ। আজ তাকে বারাসাত কোর্টে তোলা হবে।

পর্নোগ্রাফি কাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেফতারের পরে নীলছবি চক্রের একের পর এক পর্দা ফাঁস হচ্ছে। তদন্তকারীরা এ রাজ্যেও পর্ন ছবি চক্রের পাণ্ডাদের খোঁজ চালাচ্ছে। সেই সূত্রেই নিউটাউনে পর্নোগ্রাফি চক্রের পর্দা ফাঁস হয়। শুভঙ্কর দে নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। পর্ন ছবির শ্যুটিংয়ে ফোটোগ্রাফার হিসেবে কাজ করত শুভঙ্কর। তাকে জেরা করেই এই চক্রের বাকি লোকজনের খোঁজ পায় পুলিশ।

তদন্তকারীরা জানাচ্ছেন, উঠতি মডেলদের টার্গেট করে তাদের ছবি তোলার অছিলায় পর্ন ভিডিও শ্যুট করা হচ্ছে এ শহরেও। অভিযুক্ত শুভঙ্করকে জেরা করে পুলিশ জানতে পারে, সে পর্ন ছবির শ্যুটিংয়ে ফোটোগ্রাফি করত। আরও তিনজনকে পাকড়াও করেছে পুলিশ, যাদের মধ্যে রয়েছে পর্ন ছবির নায়িকা নন্দিতা দত্ত, ফোটোগ্রাফার মৈনাক ঘোষ ও যে স্টুডিওতে নীল ছবির শ্যুটিং হত সেখানকার মালিক সৃজিত চক্রবর্তী। গরফার শরৎ পার্ক থেকে স্টুডিও মালিককে গ্রেফতার করে নিউটাউন থানার পুলিশ।

জানা গেছে, ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে উঠতি মডেলদের সঙ্গে যোগাযোগ করত সৃজিত ও মৈনাক। শুভঙ্কর ফোটোশ্যুট করত, মৈনাক করত ভিডিও। এই মডেলদের টেলিভিশনে অভিনয়ের সুযোগ দেওয়া হবে বলে প্রলোভোন দেখানো হত। এমনই চক্রের শিকার হয়ে দুই তরুণী নিউটাউন থানায় অভিযোগ করেছিলেন। তাঁদের অভিযোগ ছিল, ফোটোশ্যুটের লোভ দেখিয়ে অশ্লীল ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একাধিক পর্নসাইটেও ছড়িয়ে পড়েছিল সেইসব ভিডিও। তরুণীদের অভিযোগের ওপর ভিত্তি করেই এই চক্রের খোঁজ শুরু করে পুলিশ। সাইবার শাখার গোয়েন্দাদের সঙ্গে যোগাযোগ করা হয়। নন্দিতা ও মৈনাকের মোবাইল নম্বরের লোকেশন দেখে তাদেরকে ট্র্যাক করে পুলিশ। তারপরই তাদের গ্রেফকার করা হয়। তবে শুধু নন্দিতা বা মৈনাকই নয় এই চক্রের সঙ্গে যে আরও অনেকেই জড়িত রয়েছে তা জানতে পেরেছিলেন তদন্তকারীরা। সেইমতো ধৃতদের জেরা করে বাকিদের খোঁজ মেলে।

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More