মুখ্যমন্ত্রীর ভাই সুব্রতর বুকে ব্যথা, তড়িঘড়ি ভর্তি এসএসকেএমে! দেখতে গেলেন মমতা

0

দ্য ওয়াল ব্যুরো: এসএসকেএম হাসপাতালে ভর্তি করতে হল মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাই সুব্রত বন্দ্যোপাধ্যায়কে! রাজনীতির জগতে গণেশ বলেই পরিচিত তিনি। রবিবার বুকের ব্যথার সমস্যা নিয়ে আচমকা হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। ভাইকে দেখতে রবিবার বিকেলে হাসপাতালে যান মুখ্যমন্ত্রী।

সূত্রের খবর, হার্টের সমস্যা নিয়ে কার্ডিওলজি বিভাগে ভর্তি আছেন তিনি। আইসিইউ-তে চিকিৎসা চলছে তাঁর। পরিবার জানিয়েছে, বেশ কয়েক দিন ধরেই বুকে ব্যথা হচ্ছিল সুব্রত। এসএসকেএম হাসপাতালে চিকিৎসাও চলছিল তাঁর। আজ বাড়াবাড়ি হওয়ায় ভর্তি করতে হয়।

এসএসকেএম হাসপাতালে চিকিৎসক সরোজ মণ্ডলের কাছে চিকিৎসাধীন রয়েছেন তিনি। সরোজ মণ্ডল এদিন বলেন, ‘‘ওঁর বুকে ব্যথা হচ্ছিল। পরীক্ষা নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তিনি স্থিতিশীল।”

কলকাতা পুরভোট আসন্ন। জোরকদমে চলছে প্রচার। সম্প্রতি ৭৩ নম্বর ওয়ার্ডের প্রার্থী কাজরী বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারে নেমেছিলেন সুব্রত। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভ্রাতৃবধূ কাজরী। তিনি সম্পর্কে সুব্রতর বৌদি হন। ফলে পুরভোট ও প্রচার নিয়ে বেশ ব্যস্ত ছিলেন তিনি।

এছাড়াও তৃণমূলের জয় হিন্দ বাহিনীর আহ্বায়ক সুব্রত। ভোটের প্রচারের দায়িত্বে রয়েছেন সামনের সারিতেই। মনে করা হচ্ছে, এতটা কাজের চাপেই সমস্যা হয় তাঁর। তবে ব্যথা বাড়ার পরে আর দেরি না করে সঙ্গে সঙ্গে তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। আপাতত ভাল আছেন তিনি।

You might also like
Leave A Reply

Your email address will not be published.