ফটোশুটে বিপত্তি, মডেলের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ! কামড় বসালো মাথায়, গালে, কানে

0

দ্য ওয়াল ব্যুরোঃ ফটোশুট করতে গিয়ে মহাবিপত্তি। জার্মানিতে এক মডেলের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ। তার আঁচড় কামড়ে গুরুতর জখম হলেন বছর ছত্রিশের জেসিকা লেইডলফ।

জানা গেছে, শুটিংয়ের জন্য পূর্ব জার্মানিতে এক পশু আলয়ে গিয়েছিলেন ওই মডেল। সেখানে দুটি চিতাবাঘের মাঝে যান তিনি। তখনই তাঁর উপর আক্রমণ করে পশুগুলি। ঘটনার বর্ণনা দিতে গিয়ে জেসিকা জানিয়েছেন, ওরা আমার গালে কামড়াচ্ছিল, অনবরত আমার কান, গাল, মাথা কামড়ে ধরেছিল।

গোটা ঘটনায় মাথায় গুরুতর চোট পেয়েছেন মডেল জেসিকা। তাঁকে চিতাবাঘের হাত থেকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হেলিকপ্টারে হাসপাতালে পৌঁছন আহত জেসিকা। কে এই শুটিং আয়োজন করেছিল, কেনই বা চিতাবাঘের ডেরায় ঢুকেছিলেন জেসিকা তা এখনও পরিষ্কার হয়নি। পুলিশ বিষয়টা নিয়ে তদন্ত শুরু করেছে।

হাসপাতালে অপারেশন হয়েছে ওই মডেলের। তিনি আপাতত স্থিতিশীল। অপারেশনও সফল হয়েছে। কিন্তু চিকিৎসকরা জানিয়েছেন জেসিকার মুখে চিতাবাঘের এই আক্রমণের দাগ থেকে যাবে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় নিজেকে পশুপ্রেমী হিসেবেই পরিচিত করে থাকেন জেসিকা। কিন্তু এদিনের পর হিংস্র বন্য পশুর কাছে অকপটে যেতে তিনি দশ বার ভাববেন, তেমনটাই মনে করছেন তাঁর অনুরাগীরা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.