বিজেপি শাসনেই ‘সবচেয়ে সুরক্ষিত, সুখী’ মুসলিমরা, ৫ রাজ্যে ভোটের মুখে আসরে সঙ্ঘ শাখা

0

দ্য ওয়াল ব্যুরো: উত্তরপ্রদেশ (uttar pradesh) সহ ৫ রাজ্যে বিধানসভা নির্বাচনে বিজেপির (bjp) পক্ষে মুসলিম ভোট (muslim vote) টানার লক্ষ্যে মাঠে নামল সঙ্ঘ পরিবার (rss) অনুমোদিত সংখ্যালঘু সংগঠন মুসলিম রাষ্ট্রীয় মঞ্চ (msm)। কেন্দ্রে ও রাজ্যে রাজ্যে বিজেপি সরকার মুসলিম, সংখ্যালঘুদের উন্নয়নে যে বিভিন্ন প্রকল্প (scheme) কার্যকর করেছে, তার ফিরিস্তি দিয়ে গেরুয়া পার্টিই এদেশে মুসলিমদের ‘সবচেয়ে বড় শুভানুধ্যায়ী’ বলে দাবি করেছে মঞ্চ। বলেছে, মুসলিমরা বিজেপিকেই ভোট দিন কেননা বিজেপি শাসনেই তারা ‘সবচেয়ে সুরক্ষিত, সুখী’, কিন্তু কংগ্রেস, সমাজবাদী পার্টি, বহুজন সমাজ পার্টি শুধুমাত্র তাদের ভোটব্যাঙ্ক  হিসাবেই দেখে!

ছাপানো লিফলেটের আকারে মঞ্চ একটি নিবেদন পত্র বের করেছে। সেটি ভোটমুখী ৫ রাজ্যে ছড়িয়ে দেওয়া হবে। তাতে  মঞ্চের দাবি, ক্ষমতায় আসার পর বিরোধী দলগুলি মুসলিমদের শুধু গরিবি, নিরক্ষরতা, পশ্চাতপদতা ও একতরফা তিন তালাকের মতো অত্যাচারই উপহার দিয়েছে। নিবেদন  পত্র প্রকাশ অনুষ্ঠানে ছিলেন মঞ্চের প্রতিষ্ঠাতা তথা প্রধান পৃষ্ঠপোষক ইন্দ্রেশ  কুমার ও মিডিয়া ইনচার্জ সৈয়দ সঈদ। লিফলেটে বলা হয়েছে, ২০১৪ থেকে নরেন্দ্র মোদী সরকার নঈ রোশনি, নয়া সবেরা, নঈ উড়ান, শিখো ঔর কামাও, উস্তাদ ও নঈ মঞ্জিল এর মতো ৩৬টি স্কিম চালু করেছে সংখ্যালঘু  কল্যাণে। সংখ্যালঘু মুসলিমরা প্রধানমন্ত্রী আবাস যোজনা, মুদ্রা যোজনা, জন ধন যোজনা, উজ্জ্বলা যোজনা, অটল পেনসন যোজনা, স্টার্ট আপ ইন্ডিয়া ও  মোদী সরকারর অন্যান্য স্কিমের সুবিধাও পান।

লিফলেটে বলা হয়েছে, কংগ্রেস, সপা, বসপা সহ বিরোধীরা দীর্ঘদিন ধরেই আরএসএস, বিজেপির বিরুদ্ধে প্রোপাগান্ডা চালাচ্ছে যে, বিজেপি ক্ষমতায় এলে মুসলিমদের দেশ থেকে তাড়িয়ে দেবে। গত ৭বছরে কত মুসলিমকে তাড়ানো হয়েছে!

২০১৪ থেকে মুসলিমদের বিরুদ্ধে সাম্প্রদায়িক দাঙ্গা, নির্যাতন এক ধাক্কায় অনেক কমেছে বলেও দাবি করেছে মঞ্চ। বলেছে, বিজেপি সরকার মুসলিমদের সবচেয়ে বড় শুভানুধ্যায়ী। কংগ্রেস, সপা-বসপার ফাঁদে পা দেবেন না ভোটের সময়। মুসলিমরা বিজেপি শাসনে সবচেয়ে সুরক্ষিত, সুখী। আগামীদিনেও তাই  থাকবেন।  আপনার ভোটটা দিন বিচক্ষণতার সঙ্গে। সামান্য একটু ভুলচুকও সমস্যার কারণ হতে পারে।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.