ধর্ষণ, শ্লীলতাহানি অব্যাহত, নারীর সম্ভ্রম নিয়ে ছিনিমিনি খেললে দুর্যোধন, দুঃশাসনের হাল হবে! যোগী

দ্য ওয়াল ব্যুরো: মাত্র কয়েকদিন আগেই রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি (law and order) ভাল বলে দাবি করে মহিলাদের ষাঁড়, মহিষ, গবাদি পশুর সঙ্গে একাসনে বসিয়ে সবাই নিরাপদ, বলেছিলেন যোগী আদিত্যনাথ(yogi adityanath)। তারপরও ধর্ষণ, শ্লীলতাহানি (rape, molestation) হয়েই চলেছে উত্তরপ্রদেশে (uttar pradesh)। এবার নারী সুরক্ষা নিশ্চিত করার আশ্বাস দিয়ে মহাভারতের প্রসঙ্গ টেনে যোগীর ঘোষণা, নারীর সম্ভ্রম (women dignity) নিয়ে ছিনিমিনি খেললে পরিণতি দুর্যোধন, দুঃশাসনের (Duryodhan) মতো হবে!

সম্বলে এক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী বলেন, অতীতে আমাদের মেয়ে, বোনেরা স্কুলে যেতে পারত না। গুন্ডারা ওদের উত্যক্ত করত, মানসম্মান নিয়ে টানা-হ্যাঁচড়া করত। কিন্তু এখন কেউ আমাদের বোন, মেয়েদের সম্মান নিয়ে ছিনিমিনি খেললে তার হাল দুর্যোধন, দুঃশাসনের মতো হবে।

মুখ্যমন্ত্রী ২৭৫ কোটি টাকার ৬২টি সরকারি প্রকল্পের সূচনা করে নানা স্কিমের প্রাপকদের হাতে সার্টিফিকেট তুলে  দেন। বলেন, সম্বলের ঐতিহাসিক অতীত আছে। কিন্তু এটা দুঃখজনক সেখানে কিছু লোক তালিবানকে সমর্থন করছে। সমাজবাদী পার্টি মহিলা-বিদ্বেষী, দলিত-বিরোধী, পশ্চাত্পদ-বিরোধী, হিন্দু-বিদ্বেষী, শিশু-বিরোধী। সকলেই জানে, তালিবান কী অত্যাচার করছে, তা সত্ত্বেও কিছু সপা নেতা নির্ল্লজের মতো তাদের সমর্থন করছে। যারা ভারত-বিরোধী কাজকর্মে জড়িত, তাদের বিরুদ্ধে কঠোর  পদক্ষেপ করা হবে।

২০১৭র আগে রাজ্যে গরুরা নিরাপদ ছিল না বলেও দাবি করেন যোগী। বলেন, গরু, মহিষ টানা গাড়ি উধাও হয়ে যেত। আমরা কসাইখানা বন্ধ করে দেওয়ায় সপা, কংগ্রেসের ব্যবসা লাটে  উঠেছে।

 

বিরোধীদের নিশানা করার পাশাপাশি বিজেপি সবসময় দেশের প্রতি দায়বদ্ধ বলে দাবি করে যোগী বলেন, কিছু লোক আছে  যারা দেশবিরোধী শক্তিকে আশ্রয় দিতে দ্বিধা করে না। কিন্তু প্রধানমন্ত্রী মোদীজীর আশীর্বাদ যতদিন আছে, ততদিন নিশ্চিন্ত থাকুন, কেউ আপনাদের ক্ষতি করতে পারবে না, কোনও দাঙ্গা হবে না উত্তরপ্রদেশে।

 

You might also like
Comments
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More