‘ক্যাটরিনার গালের মতো মসৃণ রাস্তা চাই!’ হাততালির ঝড়, রাজস্থানের মন্ত্রীর ভিডিও ভাইরাল

0

দ্য ওয়াল ব্যুরো: নিজের  কেন্দ্রে একেবারে ক্যাটরিনা কইফের katrina kaif) গালের (cheeks) মতো মসৃণ  রাস্তা (road) চাই। রাজস্থানের  মন্ত্রী (minister) (rajasthan) রাজেন্দ্র সিং গুডার এমন মন্তব্যের ভিডিও ভাইরাল হয়ে আলোড়ন ছড়িয়েছে। মাত্র তিনদিন হল সৈনিক কল্যাণ, হোম গার্ড, পঞ্চায়েতি রাজ, গ্রামোন্নয়ন দপ্তরের ভার পেয়েছেন কংগ্রেসের এই বিধায়ক, রাজ্যে মন্ত্রিসভার সর্বশেষ রদবদলে। উদয়পুরওয়াতিতে কেন্দ্রের এই নির্বাচিত বিধায়ক তথা  অশোক গেহলট মন্ত্রিসভার সদস্যকে ভিডিওতে ওই মন্তব্যে হাততালি পড়ায় কয়েকবার তার পুনরাবৃ্ত্তি করতে শোনা যায়। নিজের কেন্দ্রে রাস্তা নিয়ে লোকজনের অসন্তোষের মুখে ওই মন্তব্য করে স্বাভাবিক ভাবেই বিতর্কে জড়িয়েছেন রাজেন্দ্র।

একাধিক সোস্যাল মিডিয়া ব্যবহারকারী মন্ত্রীর এমন মন্তব্য যথাযথ নয় বলে জানিয়েছেন। তাঁরা বলেছেন, কংগ্রেস  সাধারণ সম্পাদক প্রিয়ঙ্কা গান্ধী মহিলাদের সমস্যা নিয়ে এত সরব, আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে আরও বেশি মহিলাকে টিকিট  দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি এবার কিছু বলুন!

যদিও রাস্তার  হালের তুলনা করতে গিয়ে জনপ্রিয় অভিনেত্রীদের টেনে আনার  নজির এটা নতুন নয়। অতীতে অনেককেই অভিনেত্রী-রাজনীতিক হেমা মালিনীর গালের মতো মসৃণ রাস্তা করে দেওয়ার প্রতিশ্রুতি দিতে শোনা গিয়েছে। ২০০৫ সালে আরজেডি প্রতিষ্ঠাতা লালুপ্রসাদ যাদবকে বলতে শোনা গিয়েছিল, বিহারের রাস্তাঘাট শীঘ্রই হেমা মালিনীর গালের মতো সুন্দর হবে। যদিও পরে তিনি অমন মন্তব্য অস্বীকার করে তাঁর মুখে কথাটা বসানো হয়েছে বলে দাবি করেন। এমনকী বলেন, প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী ওকথা বলেছিলেন। ২০১৩ সালে উত্তরপ্রদেশের তত্কালীন খাদি ও গ্রামীণ শিল্পমন্ত্রী রাজা রাম বিতর্কে জড়িয়েছিলেন প্রতাপগড় জেলায় হেমা মালিনী, মাধুরী দীক্ষিতের গালের মতো মসৃণ রাস্তার  প্রতিশ্রুতি দিয়ে। তাঁকে বরখাস্ত করেছিলেন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব।

সে বছরই বিজেপি নেতা তথা ছত্তিশগড়ের তত্কালীন পূর্তমন্ত্রী ব্রিজভূষণ আগরওয়ালের সমর্থকরা একটি সংবাদপত্রে রাজ্যের রাস্তাঘাট ও হেমার ছবি পাশাপাশি রেখে বিজ্ঞাপন দিয়ে দাবি করেছিলেন, রাজ্যের সুন্দর রাস্তাঘাট যেন স্বপ্নসুন্দরীর মতোই!

পরবর্তীকালে রাজনৈতিক দলমত নির্বিশেষে নেতা-মন্ত্রীরা এমন মন্তব্য করে বিতর্কে জড়ান।

You might also like
Leave A Reply

Your email address will not be published.