জি বাংলার নতুন সিরিয়াল ‘পিলু’, গানের আবহে বলবে জীবনের গল্প

0

 

দ্য ওয়াল ব্যুরো: আগামী ১০ জানুয়ারি থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘পিলু’। সোম থেকে রবি সাত দিনই সন্ধে সাড়ে ছ’টায় দেখা যাবে ‘পিলু’। শাস্ত্রীয় সঙ্গীত এবং লোক সঙ্গীতের প্রেক্ষাপটে ভালবাসার গল্প বলবে এই ধারাবাহিক।

 

সুররঙ্গম সঙ্গীত প্রতিষ্ঠানের প্রাণপুরুষ শাস্ত্রীয় সঙ্গীতগুরু আদিত্যনারায়ণ। তাঁর ভাই নামী তবলাবাদক। এই গুরুকুলের সেরা ছাত্র আহির। গুরুপত্নী চান গুরুজির এই গুণী শিষ্যের সঙ্গে মেয়ে রঞ্জিনীর বিয়ে দিতে। রঞ্জিনী খুব ভালো সেতার বাজায়। তাই তার ইগোও কম নয়। তবে আহিরও স্বভাবে খুব রাশভারি এবং গানই তার প্রাণ। গান জীবনে চলার পথে আহিরের দেখা হয় পিলুর সঙ্গে। পিলু লোকগানের শিল্পী। পিলু চায় লোকগানকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে। পিলুর গান আর তার এই স্বপ্ন আহিরকে আকৃষ্ট করে। অহিরের শাস্ত্রীয় গানও পিলুর হৃদয় ছুঁয়ে যায়। তাদের এই ভালবাসার মাঝে বাধা হয়ে দাঁড়ায় গুরুদক্ষিণার প্রাচীর। গুরুজির মেয়ে রঞ্জিনীকে বিয়ে করে কি গুরুদক্ষিণা দিতে হবে আহিরকে? নাকি সুরের স্রোতে মিলন হবে পিলু আহিরের ?

গানের আবহে প্রেম ও জীবনের হাসিকান্নায় ভাসিয়ে নিয়ে যাবে জি বাংলার এই নতুন ধারাবাহিক পিলু। স্টোরি ও স্ক্রিপ্ট লিখেছেন শাশ্বতী ঘোষ। পরিচালনা করছেন রাজেন্দ্রপ্রসাদ দাস।এই সিরিয়ালে গানের একটা বড় ভুমিকা আছে। সঙ্গীত পরিচালক উপালি চট্টোপাধ্যায় খুব যত্ন নিয়ে কাজ করছেন।


পিলু গ্রামের মেয়ে। দাদুর বাড়িতে মানুষ।লোক- গান নিয়ে তার সাধনা তার চর্চা মুগ্ধ করবে দর্শককে।পিলুর চরিত্রে অভিনয় করছেন মেঘা। অভিনয়ে তাঁর প্রথম পদক্ষেপ হলেও ‘ডান্স বাংলা ডান্স’ যাঁরা দেখেছেন তাঁরা মেঘার বর্ণময় নাচের  পরিচয়  নিশ্চয়ই পেয়েছেন।


আহিরের চরিত্রে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী। অন্যান্য চরিত্রে আছেন কৌশিক বন্দ্যোপাধ্যায়, অঞ্জনা বসু , বিশ্বনাথ বসুর মতো নামীদামি অভিনেতারা।

আশা করা যায় গল্পে গানে জমজমাট হবে পিলু। পিলু ও আহির কি শেষ পর্যন্ত নতুন জীবন শুরু করতে পারবে? গানের স্রোতে কি তাদের সব বাধা দূর হবে ? জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।আর দেরি নেই , আগামী দশ তারিখ সন্ধে সাড়ে ছ’টায় শুরু হচ্ছে ‘পিলু’। জি বাংলায়।

You might also like
Leave A Reply

Your email address will not be published.