ফ্যানটা দিয়ে ম্যাগি, গাজিয়াবাদের স্ট্রিট ফুডের ভিডিও ভাইরাল

0

দ্য ওয়াল ব্যুরো: ফ্যানটা দিয়ে ম্যাগি (fanta maggi) রান্না করছেন রাস্তার ধারের ফুড-হকার। শুধু তাই নয়, সে রেসিপির ভিডিও-ও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

খাবারদাবার নিয়ে নানারকম পরীক্ষা-নিরীক্ষার অভ্যেস মানুষের চিরন্তন। চেনা ছক ভেঙে নতুন ভাবে নতুন খাবার রান্না করে সুস্বাদু করে তোলা যেন একরকম নেশা। কখনও কখনও এই নেশার ঘোরে উৎপন্ন খাদ্যটি ফ্লপ করলেও, উল্টোটাও কম ঘটে না। এমন করেই তো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ওরিও বিস্কুটের পকোড়া বা কোল্ডড্রিঙ্ক দিয়ে তৈরি ওমলেটের রেসিপি।

তবে এ সমস্ত পরীক্ষানিরীক্ষা যে শুধু প্রশিক্ষিত শেফ বা শখের রাঁধুনিরা করছেন, তা নয়। রাস্তাঘাটে খাবার বিক্রি করা ভেন্ডারদের মধ্যেও এখন এইসব রেসিপি রাঁধার প্রবণতা দিব্যি দেখা য়ায়। গাজিয়াবাদের হকারের তৈরি ফ্যানটা-ম্যাগিও এমনই একটি রেসিপি।

অভিনয়, যৌনতা, যুবনেত্রী, জেল! নজরে সায়নীর সফর

সম্প্রতি অমর শ্রীহরি নামের এক ফুড ভ্লগারের ভাইরাল ভিডিও-য় দেখা গেছে, গাজিয়াবাদে রাস্তার পাশের একটি দোকানে কীভাবে ফ্যানটা-ম্যাগি তৈরি করা হয়।

জানা গেছে, গত ৫-৬ মাস ধরে এই ম্যাগি বানাচ্ছেন বিক্রেতা, বিক্রিও করছেন দেদার। ৩০ টাকা দামের ওপর নেওয়া হয় ফ্যানটার দাম।

দেখে নিন কেমন করে রাঁধা হচ্ছে ফ্যানটা-ম্যাগি (fanta maggi)

প্রথমে একটি পাত্রে আনাজগুলি ভেজে নেওয়া হচ্ছে, তার পরে সেই প্যানে ঢেলে দেওয়া হচ্ছে ফ্যানটা। তার পরে সেই ফুটন্ত ফ্যানটার মধ্যে দেওয়া হচ্ছে ম্যাগি এবং মশলা। ফ্যানটাতেই ম্যাগি সেদ্ধ হচ্ছে। তার পরে শেষে লেবুর রস ও চাট মশলা ছড়িয়ে তা নামানো হচ্ছে উনুন থেকে।

অমর শ্রীহরি প্রথমে এই অদ্ভুত ম্যাগিটি খেতে একটু কিন্তু কিন্তু করলেও, শেষমেশ মুখে দেন এক চামচ। আর তার পরেই ম্যাজিক! তিনি বলে উঠলেন, “এত ভাল খেতে! অবিশ্বাস্য!”

দেখুন ফ্যানটা-ম্যাগি বানানোর ভিডিও।

ভাইরাল ভিডিওর নীচে নানারকম মন্তব্য ভিড় করেছে। কেউ বলেছেন এত খারাপ খাবার আর দুটি হতে পারে না। কেউ আবার মনে করিয়ে দিয়েছেন, এই ধরনের নরম পানীয় গরম করা বা ফোটানো উচিত নয়।
You might also like
Leave A Reply

Your email address will not be published.