প্রিয়াঙ্কার পা ভাঙল বাইকের ধাক্কায়! গভীর রাতের শ্যুটিংয়ে বড় দুর্ঘটনা টলিপাড়ায়

0

দ্য ওয়াল ব্যুরোঃ টলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের পায়ের হাড় ভেঙে গেছে। শ্যুটিং ফ্লোরে দুর্ঘটনার কবলে পড়েছেন তিনি। আহত হয়েছেন তাঁর সহ-অভিনেতা গৌরব চক্রবর্তীও।

জানা গেছে, শুক্রবার রাতে রাজারহাটে শ্যুটিং চলছিল একটি ওয়েব সিরিজের। সেখানেই কাজ করছিলেন প্রিয়াঙ্কা সরকার এবং গৌরব চক্রবর্তী। রাত সাড়ে এগারোটা নাগাদ সেই শ্যুটিংয়ের মাঝে হঠাৎই একটি বাইক ঢুকে পড়ে। কর্ডন ভেঙে যায় বাইকের ধাক্কায়। এলোপাথাড়ি ধাক্কা মারে সকলকে। প্রিয়াঙ্কা তাতে গুরুতর আহত হন। চোট পান গৌরবও।

ঘটনার পরেই প্রিয়াঙ্কা আর গৌরবকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর তাঁদের দুজনকেই স্থানান্তরিত করা হয় বাইপাসের ধারের এক বেসরকারি হাসপাতালে। সেখানেই এক্স রে করে দেখা যায় প্রিয়াঙ্কা সরকারের পায়ের হাড় ভেঙে দু’টুকরো হয়ে গেছে। আহ শনিবার তাঁর অস্ত্রোপচার করা হবে ওই হাসপাতালে।

গৌরব চক্রবর্তীর চোট তেমন গুরুতর নয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়েছে বলে খবর।

জানা গেছে, এদিন ‘মহাভারত মার্ডার্স’ নামের ওয়েব সিরিজটির শ্যুটিং চলছিল রাজারহাটে। সেই শ্যুটিং ফ্লোরেই এমন বিপত্তি। আপাতত শ্যুটিং বন্ধ রাখা হয়েছে। অভিযুক্ত বাইক বা বাইক চাল কাউকেই খুঁজে পাঈয়া যায়নি। পুলিশ তাঁদের সন্ধানে তল্লাশি চালাচ্ছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.