শ্রীলেখাও! দুপুরে নচিকেতার গান গেয়ে ট্রোলড, সন্ধেয় পজিটিভ

0

দ্য ওয়াল ব্যুরো: অভিনেতা-অভিনেত্রীদের কোভিড পজিটিভ হওয়ার সংখ্যাটা ক্রমশ দীর্ঘ হচ্ছে। শুক্রবার সেই তালিকায় যুক্ত হল অভিনেত্রী শ্রীলেখা মিত্রর নাম।

ফেসবুক প্রোফাইলে প্রথমে একটি স্টেটাস দিয়ে শ্রীলেখা জানান, তিনি পজিটিভ। এরপর একটি লাইভও করেন। সেখানে তিনি জানান, সংক্রমণের সম্ভাব্য উৎসটা কী!

ওই লাইভ চলাকালীন একজন শ্রীলেখার উদ্দেশে একজন লেখেন, ইউরোপ ঘুরে এটা হয়েছে! জবাবে শ্রীলেখা বলেন, মোটেও ইউরোপ ঘুরে তাঁর এমন হয়নি।

তাহলে কী ভাবে হল?

অভিনেত্রী জানিয়েছেন, তাঁর মেয়ে গিয়েছে মেয়ের বাবার কাছে। সেখানে থার্টি ফার্টের পার্টি হয়েছিল। সেই পার্টিতে যাঁরা এসেছিলেন, তাঁদের বেশ কয়েকজন কোভিড পজিটিভ হয়। এরপর শ্রীলেখা-কন্যারও জ্বর আসে। তাঁকে দেখতে ‘ওই বাড়িতে’তে গিয়েছিলেন অভিনেত্রী। মেয়ের পাশে বেশ খানিকক্ষণ শুয়েও ছিলেন। যদিও শ্রীলেখা জানিয়েছেন, তাঁর মেয়ের রিপোর্ট এখনও আসেনি।

এদিন দুপুরেই নচিকেতা চক্রবর্তীর ‘এই তুমি কি আমায় ভালবাসো’ গেয়েছিলেন শ্রীলেখা। তা নিয়ে ট্রোলড হতে হয় অভিনেত্রীকে। সন্ধের লাইভে এসে শ্রীলেখা বলেন, দুপুরে গান গাইলাম, সবাই কত ট্রোলড করল, অপমান করার চেষ্টা করল, কিন্তু আমি অপমানিত হলাম না…! এরপরেই মজা করে শ্রীলেখা বলেন, “চিন্তা করবেন না, আমি আরও জ্বালাব!” আপাতত বাড়িতেই আইসোলেশনে রয়েছেন শ্রীলেখা।

You might also like
Leave A Reply

Your email address will not be published.