আমাজন, ফেড-এক্সের মাল বোঝাই ট্রেন লুটে নিল ডাকাতরা! লাইনেই ছড়াল ফাঁকা বাক্স, দেখুন ভিডিও

0

দ্য ওয়াল ব্যুরো: আমাজন, ফেড-এক্সের মাল বোঝাই ট্রেনে হামলা চালাল দুষ্কৃতীরা। ক্যালিফোর্ণিয়ার লস অ্যাঞ্জেলসের একটি ট্রেনে এমন ঘটনা ঘটেছে। সারে সারে ফাঁকা বাক্স তারপর সেই ডাকাতরা ছড়িয়ে ছিটিয়ে দিয়েছে রেললাইনের উপর।

জানা গেছে, শুক্রবার এই কাণ্ড ঘটিয়েছে ডাকাতরা। একগুচ্ছ মাল বোঝাই করে নিয়ে ট্রেন চলেছিল গন্তব্যের উদ্দেশে। সেই ট্রেনে আমাজন, ফেড-এক্স ও অন্যান্য গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্মে অনলাইন অর্ডার দেওয়া সমস্ত জিনিসপত্র ছিল। শহরের সিটি সেন্টারের কাছে সেই ট্রেনই লুঠ করে দুষ্কৃতীরা। ফলে ওই ট্রেনে যে সব গ্রাহকদের জিনিসপত্র যাচ্ছিল, তা আর তাঁদের কাছে পৌঁছবে না।

Thieves Raid Amazon, FedEx Train Cargo, Leave Empty Packets On Track

পুলিশ সূত্রের খবর, আমাজন, ফেড-এক্স, টার্গেট, ইউপিএসের মতো কোম্পানিতে অর্ডার দেওয়া জিনিস ছিল ওই ট্রেনে যেগুলি লুঠ করা হয়েছে। এই ধরণের ট্রেন রেললাইনের উপর কিছুক্ষণের জন্য থামে। সেই সময়েই এই কাণ্ড বলে অনুমান। ট্রেন থামার পর কামরার ভিতর ঢুকে পড়ে ওই দুষ্কৃতীরা। ট্রেনের দরজা লক করা থাকলেও তা ভাঙার যন্ত্র তাদের কাছে আছে।

An aerial image - Los Angeles: Thieves loot Amazon, FedEx train cargo, leave empty packets on tracks | The Economic Times

ট্রেনে উঠে গ্রাহকদের সব প্যাকেজ তারা খুলে খুলে দেখে। তার মধ্যে যেগুলি পছন্দ হয় না, যেগুলি বয়ে নিয়ে যাওয়া যাবে না ওজনের কারণে, বা যেগুলি কমদামি, সেসব প্যাকেজ ফেলে দেয়। লস অ্যাঞ্জেলসে মাল বোঝাই ট্রেনে এমন ডাকাতি নতুন নয়। প্রায়ই এমনটা হচ্ছে। বিশেষ করে ২০২০-র ডিসেম্বর থেকে এই ধরণের ট্রেন ডাকাতি বেড়ে গেছে প্রায় ১৬০ শতাংশ। সম্প্রতি তা আরও বেড়েছে ক্রিসমাসের শপিংয়ের সময়। চোর-ডাকাতের দৌরাত্ম্যে মাথায় হাত পড়েছে আমাজনের মতো অনলাইন ডেলিভারি সংস্থার। পুলিশ তদন্ত চালাচ্ছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.