কোভিড পজিটিভ নোরা ফতেহি, ‘সত্যিই বড় কাবু হয়ে পড়েছি’, লিখলেন ইনস্টায়

0

দ্য ওয়াল ব্যুরো: নোরা ফতেহি (nora fatehi)  করোনাভাইরাস আক্রান্ত (covid 19)।  নিজের ইনস্টাগ্রাম  স্টোরিতে বলিউড অভিনেত্রী লিখেছেন, বন্ধুরা, দুর্ভাগ্যজনক ব্যাপার আমি এখন কোভিডের সঙ্গে লড়ছি। সত্যিই বড় কাবু হয়ে পড়েছি। ডাক্তারের তত্ত্বাবধানে গত কয়েকদিন শয্যাশায়ী রয়েছি। ভক্ত, অনুরাগীদের তিনি বলেছেন, সাবধানে থাকুন (safe), মাস্ক (mask)পরুন। এটা কিন্তু দ্রুত ছড়াচ্ছে, প্রত্যেকের ওপর প্রভাব ফেলতে পারে,  তবে নানা ভাবে।  দুর্ভাগ্যের ব্যাপার, আমি এমন বিরূপ প্রতিক্রিয়া দিলাম। কিন্তু এটা প্রত্যেকের হতে পারে। দয়া করে সতর্ক থাকুন।  আমি সেরে ওঠার চেষ্টা করছি। এই মুহূর্তে এটাই সবচেয়ে বড় ব্যাপার। শরীর, স্বাস্থ্যের চেয়ে বড় দামী কিছু নেই। যত্ন নিন, নিরাপদ  থাকুন।

অভিনেত্রী দুদিন আগে করোনা পজিটিভ হন, বৃহন্মুম্বই পুরসভার সঙ্গে সহযোগিতা করছেন বলে জানিয়েছেন তাঁর মুখপাত্র। সোস্যাল মিডিয়ায় নোরার যে ছবি ঘুরছে, সেগুলি পুরানো একটি অনুষ্ঠানের, কোভিড ১৯ পজিটিভ হওয়ার পর থেকে তিনি বাইরে বেরচ্ছেন  না বলেও জানিয়েছেন তিনি। সেই ছবিগুলি উপেক্ষা করতে ভক্তদের আবেদন করেছেন  মুখপাত্র।

নোরার নাম ছড়ায় ‘সত্যমেব জয়তে’ ছবিতে দিলবর গানের সঙ্গে তাঁর নাচের সূত্রে। বরুণ ধবন ও শ্রদ্ধা কপূরের সঙ্গে ‘স্ট্রিট ড্যান্সার থ্রি ডি’তে নোরা ছিলেন। সলমন খানের ‘ভারত’ ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি নোরাকে ‘সত্যমেব জয়তে ২’-এ জন অ্যাব্রাহাম, দিব্যা খোসলা কুমারের সঙ্গে দেখা গিয়েছে। ‘ভুজ-দি প্রাইড অব ইন্ডিয়া’য় অজয় দেবগন, সঞ্জয় দত্ত, সোনাক্ষী সিনহাদের মধ্যেও নজরে পড়েছিলেন নোরা।

রিয়েলিটি টিভি শো ‘বিগ বস ৯’, ‘ঝলক দিখলা জা ৯’-এর মতো রিয়েলিটি টিভি শোতেও দেখা গিয়েছে তাঁকে। মাধুরী দীক্ষিতের বদলে ‘ডান্স দিওয়ানে’ শো-তেও কয়েকটি এপিসোডে গেস্ট হিসাবে হাজির ছিলেন নোরা।

 

You might also like
Leave A Reply

Your email address will not be published.