পাওলি গয়না দিয়ে বুক ঢাকলেন! খোলামেলা শার্টে ফের তুললেন ঝড়

0

দ্য ওয়াল ব্যুরো: সোশ্যাল মিডিয়ায় ফের হইহই রইরই রব। পাওলি দামের ছবি দেখে চোখই ফেরাতে পারছেন না নেটিজেনরা। খোলামেলা পোশাকে উষ্ণতায় মাখা ছবি ফেসবুকে শেয়ার করেছেন ‘হেট স্টোরি’র নায়িকা।

ছবিতে দেখা যাচ্ছে পাওলি দাম খোলামেলা একটি সাদা শার্ট পরেছেন। সেই সার্টের সামনের দিকের বোতাম খোলা। পেট অবধি দেহ দেখা যাচ্ছে স্পষ্ট। বক্ষবিভাজিকা ঢাকা রয়েছে গয়না দিয়ে।

সাদা আর সবুজ পাথর বসানো অসাধারণ নেকলেস পরেছেন পাওলি। সাদা শার্টের মাঝে বুক জুড়ে সেই নেকলেস চোখ টানছে দর্শকদের। তবে সেই শার্টের নীচে কোনও প্যান্ট তিনি পরেননি। কোমরের নীচ থেকে দেহের বাকি অংশ উন্মুক্ত। নেটিজেনরা এই ছবির নীচে কমেন্ট বাক্সে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন পাওলিকে।

একটি ফটোশ্যুটেই এমন সেজেছেন অভিনেত্রী। পোস্ট করেছেন এই পোশাকের তিনটি ছবি। একটিতে তিনি দাঁড়িয়ে রয়েছেন। গয়নার নীচে সে ছবি স্পষ্ট হয়েছে তাঁর বুকের ভাঁজ। আর বাকি দুটি ছবিই সোফার উপর বসা অবস্থায় তোলা।

খোলামেলা সাহসী পোশাকে বরাবরই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে থাকেন পাওলি দাম। এই ছবিও তার ব্যতিক্রম হয়নি। ক্যামেরার সামনেও তিনি বরাবরই সবরকমের পোশাকে স্বচ্ছন্দ। এই ফটোশ্যুটে তাঁর ক্যামেরার পিছনে ছিলেন অঞ্জলি কানাকিয়া। তাঁর চুল এবং অন্যান্য মেক-আপ করেছেন প্রসেনজিৎ বিশ্বাস। ডিভিনাস ক্রিয়েশনের গয়নায় সেজেছেন অভিনেত্রী। তাঁর স্টাইলিংয়ের দায়িত্বে ছিলেন সুমিত সিনহা। জেডব্লু ম্যারিয়ট হোটেলে এই ফটোশ্যুট হয়েছে।

You might also like
Leave A Reply

Your email address will not be published.