পুলিশের গাড়ি চাপা দিচ্ছে দুই মহিলাকে, শিউরে ওঠার মতো ভিডিও

0

দ্য ওয়াল ব্যুরো: কয়েক মাস আগে ঝাড়খণ্ডের ধানবাদ আদালতের এক বিচারক প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। রাস্তার ধার দিয়ে কাক ভোরে তিনি যখন জগিং করছিলেন তখনই একটি গাড়ি ধাক্কা মেরে বেরিয়ে যায়। পরে জানা যায়, একটি মামলায় এক আসামীকে তিনি জামিন দেননি বলে তার শাগরেদরা গাড়ি চাপা দিয়ে হত্যা করেন বিচারককে। যা নিয়ে সুপ্রিম কোর্টও ঝাড়খণ্ডের হেমন্ত সোরেন সরকারকে তুলোধনা করেছিল।

এবার প্রায় একই রকম ঘটনা ঘটল পাঞ্জাবে (Punjab)। তবে এক্ষেত্রে পুলিশের গাড়ি চাপা দিল দুই মহিলাকে। যাঁদের মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। অন্যজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

এদিন সকাল আটটা ১০ মিনিট নাগাদ জলন্ধর ক্যান্টনমেন্ট এলাকায় বাস ধরার জন্য দাঁড়িয়েছিলেন দুই মহিলা। তাঁরা দেখতে পান একটি সাদা গাড়ি দ্রুত গতিতে ধেয়ে আসছে। কয়েক পা পিছিয়ে যান তাঁরা। তাতেও রেহাই মেলেনি। দেখা যায় ওই দুধ সাদা মারুতি ব্রেজা গাড়িটি চাপা দিয়ে দেয় তাঁদের।

ওই গাড়িটির চালকের আসনে বসেছিলেন পাঞ্জাবের এক পুলিশকর্মী। তাঁর নাম অমৃত পাল সিং। সিসিটিভি ফুটেজ দেখে গাড়িটিকে ধাওয়া করে ওই পুলিশকর্মীকে গ্রেফতার করেছে জলন্ধর পুলিশ। যিনি ঘটনাস্থলেই মারা গিয়েছেন তাঁর নাম নভজ্যোৎ কাউর।

মৃতার মা বলেছেন, তাঁর মেয়ে একটি গাড়ির শোরুমে চাকরি করতেন। অফিস যাওয়ার জন্যই সকালে বাস ধরতে বেরিয়েছিলেন। তার মধ্যেই এই ঘটনা জলজ্যান্ত মেয়েটার প্রাণ নিয়ে নিল।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা সুখপাঠ

You might also like
Leave A Reply

Your email address will not be published.