সায়নীর জামিন আগরতলায়

0

দ্য ওয়াল ব্যুরো: এক দিন জেলে কাটানোর পরে তৃণমূলের যুবনেত্রী সায়নী ঘোষ (saayoni ghosh) জামিন পেলেন। আজ, সোমবার বিকেল প্রায় ৫টা নাগাদ সায়নীকে আগরতলা আদালতে তোলা হয়। আগরতলা পুলিশ সওয়াল করে, সায়নীকে দু’দিনের জন্য হেফাজতে রাখতে চায় তারা। তবে শুনানির পরে ২০ হাজার টাকা বন্ডের বিনিময়ে সায়নীকে জামিন দেন বিচারক।

গতকাল ৩০৭ ধারায় মামলা রুজু করে সায়নীকে গ্রেফতার করা হয় আগরতলায়। অভিযোগ, শনিবার বিপ্লব দেবের জনসভা চলাকালীন তিনি একটি সাদা স্করপিও গাড়িতে করে দ্রুতগতিতে সভার দিকে ছুটে যান এবং স্লোগান দেন।

অভিনয়, যৌনতা, যুবনেত্রী, জেল! নজরে সায়নীর সফর

সায়নীর গ্রেফতারি নিয়ে কলকাতায় বিজেপির দফতরে প্রতিবাদ-বিক্ষোভ করেন তৃণমূল কর্মী-সমর্থকরা। ত্রিপুরায় পৌঁছে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক। আগরতলা বিমানবন্দরে নেমেই ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সরকারকে আক্রমণ করেন অভিষেক। বলেন, “ত্রিপুরায় নৈরাজ্য চলছে। সায়নী শুধু খেলা হবে স্লোগান দিয়েছিলেন। সেই স্লোগান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও দিয়েছিলেন। তবে কি মোদীকে গ্রেফতার করা হবে?’’

শুধু বাংলা ও ত্রিপুরা নয়, আলোড়িত হয় দিল্লিও। তৃণমূলের নেতা সাংসদরা ধরনা দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর দফতরের সামনে। শেষমেশ তাঁকে জামিন দিল আদালত।

পড়ুন দ্য ওয়ালের সাহিত্য পত্রিকা ‘সুখপাঠ’

You might also like
Leave A Reply

Your email address will not be published.