দিল্লিতে অমিত শাহের আশীর্বাদ নিলেন সৌমিত্র, রাজ্যে দলের কাজে সক্রিয় হওয়ার অঙ্গীকার

0

দ্য ওয়াল ব্যুরো: তাঁকে নিয়ে গেরুয়া শিবিরে বিড়ম্বনার শেষ নেই। মাঝেমধ্যেই বেসুরো শোনায় সৌমিত্র খাঁর কথাবার্তা। কখনও তিনি আচমকা দলের পদ থেকে ইস্তফা দিয়ে ফেলেন। কখনও আবার পরমুহূর্তেই ইস্তফা প্রত্যাহার করে নেন।

বিজেপির যুব মোর্চার সভাপতি তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ এখন দিল্লিতে। সেখানে গিয়ে শুক্রবার তিনি দেখা করেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় নিজেই জানিয়েছেন সেই সাক্ষাতের কথা।

এদিন টুইট করে সৌমিত্র খাঁ লিখেছেন, আজ আমি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করেছি। তিনি আমায় আশীর্বাদ করেছেন এবং বাংলায় আরও ভালভাবে কাজ করতে বলেছেন। আমি ওঁর কথা মতোই বাংলার জন্য কাজ করব এবং রাজ্যে বিজেপিকে আরও এগিয়ে নিয়ে যাব।

সদ্য বিজেপির যুব মোর্চার সভাপতির পদ ছেড়ে দেওয়ার কথা ফেসবুকে পোস্ট করে জানিয়েছিলেন সৌমিত্র খাঁ। তাঁর স্ত্রী কয়েক মাস আগে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। তাই পদ ত্যাগের পর বিষ্ণুপুরের বিজেপি সাংসদের দল ত্যাগের জল্পনা তৈরি হয়েছিল। তবে সে জল্পনায় নিজেই জল ঢেলে দেন সৌমিত্র। কয়েক ঘণ্টা পরেই জানান, পদ তিনি ছাড়ছেন না। শীর্ষ নেতৃত্বের ফোন পেয়েই সিদ্ধান্ত বদল করেছেন বলে জানিয়েছিলেন সৌমিত্র খাঁ।

তারপর থেকে বিজেপির অন্দরেই সৌমিত্র খাঁকে নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছিল। প্রকাশ্যে তাঁকে নিয়ে তীর্যক মন্তব্য করতে শোনা গিয়েছিল দিলীপ ঘোষকেও। এদিন অমিত শাহের সঙ্গে দেখা করে, বাংলায় বিজেপিকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলে যেন দলের মধ্যে বিশ্বাসযোগ্যতা অর্জন করতে চাইলেন সৌমিত্র খাঁ, তেমনটাই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞ মহলের একাংশ।

You might also like
Leave A Reply

Your email address will not be published.