ভ্যাকসিন না ষড়যন্ত্র? কোভিড নিয়ে গর্জে উঠলেন শ্রীলেখা

0

দ্য ওয়াল ব্যুরো: কোভিড ভ্যাকসিনের দুটি ডোজই তিনি নিয়েছেন। তবু রোখা যায়নি সংক্রমণ। শ্রীলেখা মিত্রের কোভিড পরীক্ষার রিপোর্ট ফের পজিটিভ এসেছে। তাতেই চটেছেন অভিনেত্রী। আপাতত তিনি রয়েছেন বাড়িতেই আইসোলেশনে। ফেসবুকে যে পোস্ট তিনি করেছেন ভ্যাকসিনেশন নিয়ে তা রীতিমতো বিস্ফোরক।

কী বলেছেন শ্রীলেখা?

সোমবার ফেসবুক পেজে তিনি লিখেছেন, কীসের ডবল ভ্যাকসিনেশন আর কীসের কী? সবই যে বড়সড় এক চক্রান্তের অংশবিশেষ।

কোভিডের দুটি ভ্যাকসিন নিয়েও সংক্রমণের হাত থেকে রক্ষা পাননি অভিনেত্রী। সেই থেকেই ক্ষোভ উগরে দিয়েছেন। তাঁর মনে হয়েছে এসব ভ্যাকসিন নিয়ে কিছুই হবে না। এসবই হয়তো বড় কোনও ষড়যন্ত্রের অংশ। শ্রীলেখা মিত্রের এই পোস্টের সঙ্গে নেটিজেনরা অনেকেই সহমত পোষণ করেছেন। ঘটা করে ভ্যাকসিন নেওয়ার পরেও কোভিড হওয়ায় সকলেই খুব হতাশ।

কোভিডের তিন নম্বর ঢেউ ছড়িয়ে পড়েছে ভারতে। রোজ রোজ লাফিয়ে বাড়ছে সংক্রমণের গ্রাফ। ঘরে ঘরে সর্দি কাশি, টেস্ট করলে প্রায় সকলের রিপোর্টই বলছে কোভিড পজিটিভ। করোনার নতুন স্ট্রেন ওমিক্রনও ছড়াচ্ছে ভালই। তবে এই ঢেউ আগের মতো প্রাণঘাতী হচ্ছে না। হাসপাতালেও খুব এক যেতে হচ্ছে না। বাড়িতে বসেই চিকিৎসা করাচ্ছেন অধিকাংশ কোভিড রোগী। সুস্থও হয়ে উঠছেন। শ্রীলেখা মিত্র আইসোলেশনে বসে দেশে চলতে থাকা টিকাকরণ প্রক্রিয়ায় উপর ক্ষোভ প্রকাশ করেছেন। এদিকে আজ থেকেই আবার দেশজুড়ে বয়স্ক কোমর্বিড নাগরিকদের তিন নম্বর বুস্টার ডোজ দেওয়া শুরু হয়েছে। বুস্টার ডোজ পাচ্ছেন প্রথম সারির কোভিডযোদ্ধারাও।

You might also like
Leave A Reply

Your email address will not be published.